চট্টগ্রাম উত্তর জেলা ওলামা লীগের সদস্য সচিব হলেন কাজী ফারুক

চট্টগ্রাম উত্তর জেলা বাংলাদেশ আওয়ামী ওলামা লীগের সদস্য সচিব নির্বাচিত হয়েছেন মিরসরাইয়ের আলহাজ্ব কাজী করিমুল হক চৌধুরী (ফারুক)। চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী ওলামালীগ আহবায়ক কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটি।

জানা গেছে,দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় মঙ্গলবার (১২ ডিসেম্বর) বাংলাদেশ আওয়ামী ওলামা লীগের কেন্দ্রীয় সভাপতি-সাধারণ সম্পাদক, চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা নুর মোহাম্মদ ও দলীয় নেতাকর্মীদের উপস্থিতিতে চট্টগ্রাম উওর জেলা আওয়ামী ওলামা লীগের আহবায়ক কমিটি ঘোষনা করা হয়।

এসময় হারুন শাহ মোজাদ্দেদীকে আহবায়ক ও আলহাজ্ব কাজী করিমুল হক চৌধুরী ফারুককে সদস্য সচিব মনোনীত হয়। কেন্দ্রীয় সভাপতি- ড.কে.এম.আব্দুল মমিন সিরাজী ও সাধারণ সম্পাদক-মো.আমিনুল হক স্বাক্ষরিত আহবায়ক কমিটির তালিকা প্রকাশ করা হয়।

আলহাজ্ব কাজী করিমুল হক চৌধুরী ফারুক মিরসরাই উপজেলার ২ নং হিঙ্গুলী ইউনিয়নের কৃতি সন্তান। হিঙ্গুলী চিনকীরহাট রাসেল স্মৃতি সংসদের প্রতিষ্ঠাতা ও উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সদস্য, বারইয়ারহাট কলেজের সাবেক ছাত্রলীগ নেতা, পূর্ব হিংগুলী বাইতুলবারী জামে মসজিদের ও পূর্ব হিংগুলী মোহম্মদপুর ইসলামী একাডেমির সাধারণ সম্পাদক। বাংলাদেশ কাজী কল্যান সমিতি মিরসরাই উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও চিনকিরহাট চৌধুরী কমিউনিটি সেন্টারের পরিচালক । তিনি রাজনীতির পাশাপাশি বিভিন্ন সামাজিক ও উন্নয়ন কাজে জড়িত রয়েছেন।