চাঁদপুরের হাজীগঞ্জে পৌর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি মিঠু ও সম্পাদক রফিকুল

হাজীগঞ্জ পৌর ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৩ নভেম্বর) সকালে হাজীগঞ্জ পৌরসভার ৭ ও ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের কার্যালয়ে এই সভা সম্পন্ন হয়।

প্রথম অধিবেশনে আওয়ামীলীগের পুরনো কমিটি বিলুপ্ত ঘোষণা করেন পৌর আওয়ামীলীগের সভাপতি আ.স.ম. মাহাবুব-উল আলম লিপন।

দ্বিতীয় অধিবেশনে প্রস্তাব সমর্থনের মাধ্যমে সভাপতি হিসেবে প্রার্থীতা ঘোষণা করেন, মো.কাজী মনির হোসেন মিঠু ও কাজী বিল্লাল হোসেন। এবং সাধারণ সম্পাদক পদে প্রার্থীতা ঘোষণা করেন কাজী রফিকুল ইসলাম, মোবারক কাজী, বশির আহমেদ বাদল কাজী।

ভোট শেষে আগামী তিন বছরের জন্য মো.কাজী মনির হোসেন মিঠুকে সভাপতি ও গনতান্ত্রিক প্রক্রিয়ার মাধ্যমে কাজী রফিকুল ইসলামকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করে নবগঠিত কমিটি গঠন করা হয়েছে।

৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি কাজী বিল্লাল হোসেন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোবারক হোসেন এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আ.স.ম. মাহাবুব-উল আলম লিপন।

বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন পৌর আওয়ামীলীগের উপদেষ্টা আনোয়ার হোসেন বতু, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কাজী আনোয়ারুল হক হেলাল, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সৈয়দ আহমেদ খসরু ও সাবেক ছাত্রনেতা সত্য ব্রত ভদ্র মিঠুন,পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি কাজী মনির হোসেন মিঠু, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শামসুজ্জামান মুন্সী, সদস্য অধ্যাপক সেলিম, উপজেলা যুবলীগের সদস্য কাজী সাহিদুজ্জামান ঝুটন, সাবেক ছাত্রনেতা জহিরুল ইসলাম মামুন ও জাহিদুর রহমান জাহিদ।