পঞ্চগড়ে বিদেশি পিস্তল ও গুলিসহ আটক-২

পঞ্চগড় দেবীগঞ্জ উপজেলায় ঢাকাগামী একটি নাবিল পরিবহনের যাত্রীর কাজ থেকে একটি বিদেশি পিস্তল ও ৮ রাউন্ড গুলি ধারালো চাকুসহ মোঃ আহসান হাবিব (৪০) এবং মাসুম কামাল (৫০) নামের দুই ব্যাক্তিকে আটক করেছে পুলিশ।

গত রবিবার (১৩ নভেম্বর) স্থানীয় সময় দিবাগত রাত ১২টার মধ্যে দেবীগঞ্জ উপজেলার নাবিল পরিবহনের কাউন্টার থেকে নৈশকোচটি ছেড়ে যাওয়ার সময় পুলিশী তল্লাশি চালিয়ে তাদের দুই জনকে আটক করেছে দেবীগঞ্জ থানা পুলিশ।

অস্ত্রসহ আটককৃরা হলেন,বগুড়া জেলার গোহাইল রোড ছত্রাপুর এলাকার মোশারফ হোসেন এর ছেলে মাসুম কামাল এবং দক্ষিণ ধাওয়া পাড়া এলাকার শাহজাহান আলীর ছেলে আহসান হাবিব।

এদিকে পুলিশ সূত্রে জানা যায়, দেবীগঞ্জ উপজেলার ঢাকাগামী নাবিল পরিবহনে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান পরিচালনা করে সেভেন পয়েন্ট সিক্র ফাইভ মডেলের একটি বিদেশি পিস্তল, ৮ রাউন্ড গুলি ও ধারলো একটি চাকু সহ দুই জন যাত্রীকে আটক করা হয়।

এব্যাপারে পঞ্চগড় পুলিশ সুপার এস,এম সিরাজুল হুদা বিদেশি অস্ত্রসহ আটকের বিষয়টি নিশ্চিত করে তিনি বলেন প্রাথমিক অবস্থায় তাদেরকে আমরা জিজ্ঞাসাবাদ করা হয়েছে আটককৃরা জানান যে বহনকারী অস্ত বৈধ তবে আমরা তাদের লাইসেন্সটি যাচাইয়ে মনে হচ্ছে ভূয়া। অস্ত্র আইনে তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়া চলছে।