চুয়াডাঙ্গায় পূর্বশত্রুতার জেরে ২জনকে কুপিয়ে জখম; ১জনের অবস্থা আশঙ্কাজনক

পূর্ব শত্রুতার জের ধ‌রে চুয়াডাঙ্গা শহরে সাবিব জামান (১৮) ও দিপু (২০) না‌মের দুই যুবক‌কে দেশীয় ধারা‌লে অস্ত্র দি‌য়ে কু‌পি‌য়ে মারাত্মকভা‌বে জখম ক‌রে‌ছে প্রতিপক্ষরা।

মঙ্গলবার (২৮ মার্চ) রাত ১১টার দি‌কে হাসপাতা‌ল সংলগ্ন এলাকার ডি‌জিটাল মোড় ফুড গোডাউনের অদূরে এ ঘটনা ঘ‌টে‌ছে।

আহত শহরের সাবিব জামান পলাশপাড়ার কামরুজ্জামান টুটুলের ছেলে ও ‌দিপু গুলশানপাড়ার লাভলুর রহমানের ছেলে।
তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢাকাতে রেফার্ড করা হয়েছে।

জানা গেছে, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোহাইমেন হাসান জোয়ার্দ্দার অনিকের সমর্থক সাবিব ও দিপুদের সাথে জেলা যুবলীগের আহ্বায়ক নঈম হাসান জোয়র্দ্দারের সমর্থক কানাপুকুর পাড়ার সাকিব, ঈদগাহ পাড়ার সৌরভ, সিয়াদ, জিম ও ফাহিমদের পূর্ব শত্রুতার জের ছিল। সেই শত্রুতার কার‌ণে গতকাল রাতে সাবিব ও দিপুদের মোটরসাইকেল গতিরোধ করে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়। পরে তাদেরকে উদ্ধার করে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

আহত দিপু ঘটনার বর্ণনা দিতে গিয়ে বলেন, এর আগে সাকিব, সৌরভ, সিয়াদ, জিম ও ফাহিমদের সাথে মোটরসাইকেল ও বাড়িঘর ভাঙচুর নিয়ে শত্রুতা ছিল। গতকালও তারা আমাদের একজনের বাড়িঘর ভাঙচুর করে। বিষয়টি মিমাংসা করতে ঈদগাহ পাড়ার লেবুকে জানানো হয়। এরপর রাতে ফুড গোডাউনের সামনের রাস্তা থেকে যাওয়ার সময় পূর্ব পরিকল্পিতভাবে আমাদের মোটরসাইকেল গতিরোধ করে সাকিব, সৌরভ, সিয়াদ, জিম, ফাহিমসহ কয়েকজন আমা‌দের‌কে ধারালো অস্ত্রশস্ত্র দা ও চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, এর মধ্যে সাবিবের অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকাতে রেফার্ড করা হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাব্বুর রহমান জানান, ঘটনার পর থেকে বিভিন্ন এলাকায় অভিযান চালানো হচ্ছে। যারা অভিযুক্ত তাদেরকে ধরতে অভিযান চলছে। এ সংবাদ লেখা পর্যন্ত এখনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। ত‌বে অ‌ভি‌যোগ পে‌লে আইনগত ব‌্যবস্থা নেয়া হ‌বে।