জন্মদিনে নতুন কাজের বার্তা দিলেন পরাগ বিশ্বাস

এই প্রজন্মের তরুণ সংগীত পরিচালক পরাগ বিশ্বাস। সংগীত আয়োজন করেছেন বেশকিছু জনপ্রিয় গান, মুভিতে। আজ ২৩ সেপ্টেম্বর তার জন্মদিন।

চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গায় ১৯৯৬ সালে জন্মগ্রহণ করেন এই শিল্পী।

সম্প্রতি ‘বিডি২৯ মাল্টিমিডিয়া’ প্রযোজিত একটি সিনেমায় কাজ করার বিষয় কথা চলছে তার।

এবিষয়ে তিনি বলেন, ‘বিডি২৯ মাল্টিমিডিয়া’ প্রযোজিত “কথা দিলাম” সিনেমায় অভিনয়ের পাশাপাশি পোষ্ট প্রাডাকশন এর কাজ করছি।সিনেমার টাইটেল গানে ‘কথা দিলাম’ এ কোলকাতার শিল্পী আকাশ সেন ও বাংলাদেশের হৈমন্তি কন্ঠ দিয়েছেন। গানটিতে সঙ্গীত আয়োজন করেছি আমি নিজেই। এবং কথা দিলাম সিনেমার সংগীত পরিচালক হিসেবে কাজ করছি।

জন্মদিন উপলক্ষে তিনি বলেন, আজ আমার জন্মদিন প্রতিবছর চেষ্টা করি বাড়িতে থাকতে।বন্ধু বান্ধবদের সাথে আড্ডা দিতে কিন্তু এবার কাজে ব্যস্ত!

বর্তমানে কাজ নিয়ে কিছু বলেন? “কাতার প্রবাসী জসীম উদ্দিন আকাশের লেখা।’শুন্য বুকে’ শিরোনামের গানটিতে কন্ঠ দিলাম।পাশাপাশি গানটির মিউজিক ভিডিওতে মডেল হিসাবে কাজ করতেছি এটাতে আমার সঙ্গে মডেল হয়েছে পুতুল।

উল্লেখ্য, ২০১১ সালে মিডিয়াতে পা রাখেন এই শিল্পী। জাজ মাল্টিমিডিয়ার কিছু ডিজে গানের প্রোগ্রামিং করেন তিনি। এবং ২০১৮-১৯ এর দিকে দেখা যায় তার কন্ঠে অনন্তকাল শিরোনামের গান। যেটি সাড়া ফেলেছে বেশ। এছাড়াও অসংখ্য গানে সঙ্গীত পরিচালনা ও কম্পোজিশন করেছেন পরাগ। উল্লেখ যোগ্য কিছু গান, ভালোবাসা নাই, বেঁচে থাকা দায়,তুমি ছাড়া ২, মিথ্যে নামে কেউ ডাকে না।