১২জনের বিরুদ্ধে মামলা; আটক ১

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে চাঁদা না দেয়ায় সাংবাদিকের বাড়িতে সন্ত্রাসী হামলা

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে চাঁদা না দেয়ায় এক সাংবাদিকের বাড়িতে দফায় দফায় সন্ত্রাসী হামলা করায় ১২ জনের বিরুদ্ধে মামলা একজনকে ঘটনাস্থল থেকে আটক করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

জানাযায়, ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ পৌর শহরের রঘুনাথপুর মহল্লার বাসিন্দা ঢাকার একটি জাতীয় দৈনিক পত্রিকার (আজকের পত্রিকা) সাংবাদিক নুরুন নবী রানাকে দীঘদিন ধরে স্থানীয় সঙ্ঘবদ্ধ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী চক্রের সদস্যারা চাঁদা দাবী করে আসছিল। চাঁদা না দেওয়ায় শুক্রবার রাত ৮টায় তার বাড়িতে দফায় দফায় সন্ত্রাসী হামলা চালায় এবং ওই সাংবাদিকের পরিবারকে জিম্মি করে ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করে। এক সময় মোবাইল ফোনে বিভিন্ন পোপাকান্ড ছড়িয়ে চাঁদা আদায়ের চেষ্ট চালাতে থাকে। অবশেষে স্থানীয় সাংবাদিকদের সহযোগিতায় থানা পুলিশ মামুন নামের একজনকে আটক করে।

এ ঘটনায় সাংবাদিক নুরুন নবী রানা বাদী হয়ে পরদিন বিকালে ১২ জনকে আসামী করে পীরগঞ্জ থানায় একটি সন্ত্রাসী ও চাঁদাবাজির মামলা দায়ের করে। এই মামলায় মামুন নামে একজনকে পুলিশ আটক করে জেল হাজতে পাঠায়।

পীরগঞ্জ থানা অফিসার ইনচার্জ আব্দুল লতিফ শেখ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এবিষয়ে মামলা হয়েছে। একজনকে অটক করে আদালতে পাঠানো হয়েছে। অন্যান্যদের বিরুদ্ধে কোঠর ভাবে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।