ঠাকুরগাঁওয়ে বিশ্ববিদ্যালয় অধ্যাপকের বাড়ীতে দূর্ধর্ষ চুরি: নগদ টাকা স্বর্ণালংকার লুট

ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে এক বিশ্ববিদ্যালয় সহযোগী অধ্যাপক এর গ্রামের বাড়িতে দূর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।
এ সময় অজ্ঞাতনামা চোর ঘরের আলমারিতে রক্ষিত থাকা নগদ প্রায় ২ লাখ ৫০ হাজার টাকা ও প্রায় ৪ ভরি ওজনের স্বর্ণালঙ্কার, জমির কাগজপত্র ও ব্যাংকের চেক বই লুটসহ ঘরের আসবাবপত্র ভাংচুর করেছে।

বৃহস্পতিবার (১৮ মে) ভোর রাতে ঠাকুরগাঁও সদর উপজেলা ভূল্লী থানার বড়গাঁও ইউনিয়নের কবিরাজ পাড়া গ্রামের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয় এর সহযোগী অধ্যাপক তানবীর রুবায়েত রুপম এর গ্রামের বাড়ীতে এ ঘটনা ঘটে।
জানা যায়, বিশ্ববিদ্যালয় সহযোগী অধ্যাপক রুপম এর গ্রামের বাড়ীতে বাবা মেহেরাব আলী ও মা থাকেন। বৃহস্পতিবার ভোর রাতে ঘরের বাথরুমের ভেন্টিলেটর দিয়ে চোরের দল প্রবেশ করে নগদ ২ লাখ ৫০ হাজার টাকা ও প্রায় ৪ ভরি ওজনের স্বর্ণালঙ্কার, জমির কাগজপত্র ও ব্যাংকের চেক বই লুটসহ ঘরের আসবাবপত্র ভাংচুর করে পালিয়ে যায়। চার টার দিকে মেহেরাব আলী গেট খুলা দেখে চিৎকার করলে আশেপাশের লোক ছুটে আসে।
এ সময় তারা ঘরের আসবাবপত্র এলোমেলো দেখতে পায়। এ ঘটনায় সুষ্ঠু তদন্ত সাপেক্ষে দোষিদের শাস্তির দাবি জানান ভুক্তভোগী পরিবারের লোকজন।

এ বিষয়ে ভূল্লী থানার অফিসার ইনচার্জ (ওসি), আতিকুর রহমান জানান, চুরির খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এই বিষয়ে থানায় এখনো কোন মামলা হয়নি। সিআইডি ঘটনা স্থলের কিছু আলামত সংগ্রহ করেছে। আমাদের টিম কাজ করতেছে। আশা করি দ্রুত চোরদের সনাত্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।