ঠাকুরগাঁওয়ে শিক্ষক সমিতির সম্মেলন; সভাপতি-মফিজুল, সম্পাদক- লিটন

মাধ্যমিক পর্যায়ের শিক্ষক ও কর্মচারীদের চাকুরী জাতীয়করণের দাবিতে ঠাকুরগাঁও শিক্ষক সমিতির জেলা সম্মেলন২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

২৩ সেপ্টেম্বর শনিবার দিনব্যাপী নানা কর্মসূচির মধ্য দিয়ে বাংলাদেশ শিক্ষক সমিতি ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে জেলা পরিষদ অডিটোরিয়াম বিডি হলে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ সময় বাশিস জেলা শাখার সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আব্দুল হকের সভাপতিত্বে বক্তব্য রাখেন, বাংলাদেশ শিক্ষা সমিতি কেন্দ্রীয় কমিটির সভাপতি ফরিদুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম লিটন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সাদেক কুরাইশী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ জুলফিকার আলী ভুট্টোসহ অন্যান্যরা।

অনুষ্ঠানে বক্তারা বলেন, বর্তমান সরকার শিক্ষা খাতে ব্যাপক ভূমিকা রেখেছে। সরকারের ব্যাপক উন্নয়ন প্রশংসেনীয় যার বলার কোন ভাষা নেই। শিক্ষা খাতে নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী সব সময় ভাবেন এবং এই খাতকে আরো উন্নত করার জন্য কাজ করে যাচ্ছেন।

সেই সাথে এই শিক্ষক সমিতিতে যারা নতুন নেতৃত্বের আসবে তাদের মাধ্যমে সামনের দিনগুলোকে সংগঠনকে আরও শক্তিশালী করার আহ্বান জানানো হয়।

বিকেলে দ্বিতীয় অধিবেশন শেষে অতিথি এবং গতকমিটির সমন্বয়ে এতে সভাপতি নির্বাচিত করা হয়েছে পীরগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক মোঃ মফিজুল হক ও সাধারণ সম্পাদক, ফারাবাড়ি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক রেজাউল করিম লিটন।

এই কমিটি আগামী তিন বছর দায়িত্ব পালন করবে। নতুন সভাপতি ও সম্পাদক সংগঠনটির সকলের সহযোগিতা চেয়ে বলেন আমরা নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে যাব।