ঠাকুরগাঁওয়ে শ্রেষ্ঠ থানা ওসি’র সম্মাননা পেলেন আতিকুর রহমান

মাত্র ৫ মাসের মাথায় জেলার শ্রেষ্ঠ থানা হিসেবে সন্মাননা পেলেন ভূল্লী থানার অফিসার ইনচার্জ (ওসি), একেএম আতিকুর রহমান। সামগ্রিক কর্মমূল্যায়নের জন্য জেলার শ্রেষ্ঠ থানা হিসেবে সম্মাননা স্মারক লাভ করেছেন তিনি।

রোববার (৭ মে) দুপুরে ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপারের কার্যালয়ে অনুষ্ঠিত সভায় গত এপ্রিল মাসের সামগ্রিক কর্মমূল্যায়নের জন্য একেএম আতিকুর রহমানকে ভূল্লী থানাকে শ্রেষ্ঠ থানা অফিসার ইনচার্জ (ওসি) হিসাবে ঘোষণা দেন পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন ।

মাসিক অপরাধ ও আইনশৃঙ্খলা পর্যালোচনা সভায় ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন শ্রেষ্ঠ থানা অফিসার ইনচার্জ (ওসি) একেএম আতিকুর রহমানকে স্বীকৃতি স্বরূপ সম্মাননা প্রদান করেন।

পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন বলেন, জেলার সাতটি থানার মধ্যে গত মাসে সামগ্রীক কর্মতৎপরতা ও কাজের দক্ষতায় জেলার ভূল্লী থানা শ্রেষ্ঠ হয়েছেন।

সন্মাননা পেয়ে ওসি একেএম আতিকুর রহমান জানান, মহান রাব্বুল আলামীনের শুকরিয়া আদায়। পুলিশ সুপার মহোদয়সহ উর্ধ্বতন কর্তৃপক্ষের আন্তরিক সহযোগিতা ও দিক নির্দেশনা এবং ভূল্লীবাসীর ভালোবাসাই আমার এ সফলতা। আমি তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা জানাই। তিনি বলেন, জনসেচতনাসহ আইনশৃঙ্খলা বিষয়ে পুলিশ সুপার মহোদয় যে গাইড লাইন দিতেন আমি তা পালন করার চেষ্টা করেছি।

ওসি একেএম আতিকুর রহমানকে আরও বলেন, ‘ভূল্লী থানায় যোগদানের পর থেকে আমি প্রথম বারের মতো কর্মমূল্যায়নে শ্রেষ্ঠ থানা সম্মাননা স্মারক পেলাম। এটি সম্ভব হয়েছে আমার থানার সকল অফিসার ও পুলিশ সদস্যদের মেধা ও পরিশ্রমে। এভাবে আমাকে শ্রেষ্ঠ থানা পুরস্কৃত করায় কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার্স কর্তৃপক্ষকে ও ঠাকুরগাঁও পুলিশ সুপার মহোদয়কে।

তিনি আরও বলেন, এমন সম্মাননা পুরস্কার আমার কর্মস্পৃহাকে বৃদ্ধি করে ও মানুষকে সর্বোচ্চ সেবা দিতে অনুপ্রেরণা জোগাবে। আশা করি ভবিষ্যতে জনগণকে আরও ভালো সেবা দিতে পারব।

এ দিকে ভূল্লী থানা খুব অল্প সময়ে আইনশৃঙ্খলায় কর্মমূল্যায়নের ভিক্তিতে শ্রষ্ঠ থানা নির্বাচিত হওয়ায় বিভিন্ন রাজনৈতিক নেতাকর্মী ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ ভূল্লী থানার ওসি ও চৌকস টিমকে অভিনন্দন ও সাধুবাদ জানাচ্ছেন।