ঠাকুরগাঁওর রাণীশংকৈলে বিশ্ব মা দিবস পালিত

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় রবিবার (১৪ মে) সাড়ম্বরে বিশ্ব মা দিবস পালিত হয়। উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের যৌথ আয়োজনে এদিন সকাল সাড়ে ১০টায় উপজেলা চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‍্যালি বের করা হয়। পরে উপজেলা হলরুমে সহকারী কমিশনার (ভূমি) ইন্দ্রজিৎ সাহার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ঠাকুরগাঁও- সংসদ সদস্য হাফিজউদ্দীন আহম্মেদ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান, উপজেলা জাতীয় পার্টির আহবায়ক জাহাঙ্গীর আলম।

এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন সরকারি কর্মকর্তা, রাজনৈতিক-সামাজিক-সাংস্কৃতিক নেতা, শিক্ষক-ছাত্র-ছাত্রী,অভিভাবক ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। স্বাগত বক্তব্য দেন- প্রধান শিক্ষক সেলিমা সিদ্দিকা। মা দিবসের ও মায়ের গুরুত্ব বর্ণনা করে অতিথিরা ছাড়াও বক্তব্য দেন- স্কাউট সাদিয়া, বেতার শিল্পী সহকারী অধ্যাপক প্রশান্ত বসাক, সাংবাদিক হজরত আলী, মহিলা আ’লীগ সম্পাদক ফরিদা ইয়াসমিন ও ভারপ্রাপ্ত সভানেত্রী সহ-অধ্যাপক নাসরিন আকতার, জাপা নেতা এ,জেড সুলতান, স্কাউট কমিশনার ইয়াকুব আলী, রাণীশংকৈল প্রেসক্লাব(পুরাতন) সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি মোবারক আলী প্রমুখ।

সঞ্চালনা করেন স্কাউট লিডার ট্রেইনার ফয়জুল ইসলাম। পরে স্কাউট ছাত্র-ছাত্রীদের মধ্যে রচনা প্রতিযোগিতা ও সঙ্গীত অনুষ্ঠিত হয়।