ঢাকায় হাইওয়ে পুলিশের বদলী জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

ঢাকার হাইওয়ে পুলিশ হেডকোয়ার্টার্সের কনফারেন্স রুমে হাইওয়ে পুলিশের পক্ষ থেকে বদলী জনিত এক বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

রবিবার (২৮ আগস্ট) সকাল সাড়ে ১০টায় পুলিশ হেডকোয়ার্টার্সের কনফারেন্স রুমে উক্ত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হাইওয়ে পুলিশ প্রধান অতিরিক্ত আইজিপি মল্লিক ফখরুল ইসলাম, বিপিএম, পিপিএম।

অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন অ্যান্ড স্পেশাল এ্যাফেয়ার্স) মুহম্মদ শামসুল আলম সরকার এর সঞ্চালনায়, অতিরিক্ত ডিআইজি মোঃ মিজানুর রহমান, পিপিএম (বার) হাইওয়ে পুলিশ (পদোন্নতিপ্রাপ্ত ডিআইজি) নৌ পুলিশ, ঢাকা , অতিরিক্ত ডিআইজি তানভীর মমতাজ হাইওয়ে পুলিশ হতে পরিচালক মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ঢাকা, পুলিশ সুপার আলী আহমদ হাইওয়ে পুলিশ, গাজীপুর রিজিয়ন (পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি) এপিবিএন-২ এবং অতিরিক্ত পুলিশ সুপার নাজমুস সাকিব খান, হাইওয়ে পুলিশ হতে অতিরিক্ত পুলিশ সুপার জেলা পুলিশ, গাজীপুর হিসেবে বদলী জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

বদলীজনিত বিদায়ে, হাইওয়ে পুলিশ প্রধান এর হাত থেকে সম্মাননা ও শুভেচ্ছা স্মারক গ্রহণ এবং সহকর্মীদের ভালোবাসায় সিক্ত হন বিদায়ী অতিথিবৃন্দ । অতিরিক্ত আইজিসহ সকল ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও সহকর্মীদের বক্তব্যে কর্মময় জীবনে বিদায়ী অতিথিবৃন্দগণের একেকজন দক্ষ, গুণী ও মানবিক গুণাবলী সম্পন্ন পেশাদার কর্মকর্তা হিসেবে আলোচিত হন এবং বিদায়ী অতিথিদের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন, হাইওয়ে পুলিশের ডিআইজি সালমা বেগম, পিপিএম (সেবা),অতিরিক্ত ডিআইজি মোঃ ইকবাল হোসেন, পিপিএম (সেবা), অতিরিক্ত ডিআইজি মোঃ বরকতুল্লাহ খান, বিপিএম (সেবা), অতিরিক্ত ডিআইজি মোঃ মনিরুজ্জামান, অতিরিক্ত ডিআইজি মোছাঃ ফরিদা ইয়াছমিন, অতিরিক্ত ডিআইজি মোঃ শামসুল আলম, পুলিশ সুপার (প্রশাসন ও প্ল্যানিং) মোঃ মোস্তাফিজুর রহমান, সিনিয়র সহকারী পুলিশ সুপার স্টাফ অফিসার টু অতিরিক্ত আইজি মোঃ বকুল হোসেন এবং হাইওয়ে পুলিশ হেডকোয়ার্টার্স ঢাকায় কর্মরত অফিসার ও ফোর্সবৃন্দগণ।

এছাড়া ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন, পুলিশ সুপার, হাইওয়ে পুলিশ কুমিল্লা,বগুড়া,মাদারীপুর,সিলেট রিজিয়ন।