তরুণ প্রজন্মই আগামী দিনের বাংলাদেশ- স্পিকার

বাংলাদেশের মোট জনসংখ্যার একটাই বড় অংশ হচ্ছে তরুন প্রজন্ম। এই তরুণ প্রজন্ম আমাদের শক্তি এই তরুন প্রজন্ম আগামী দিনের নেতৃত্ব এই তরুন প্রজন্মেই আগামী দিনের বাংলাদেশ। বুধবার রাতে পীরগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে বাংলাদেশ আওয়ামী যুবলীগ রংপুর জেলা শাখার আয়োজনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রংপুর -৬ (পীরগঞ্জ) আসনে সংসদ সদস্য পদে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ড. শিরীন শারমিন চৌধুরীকে বিজয়ী করার লক্ষে যুব-তারুণ্যের সমাবেশ প্রধান অথিতির বক্তব্যে এসব কথা বলেন স্পিকার।

তিনি আরো বলেন, আমরা অনেক পথ এগিয়ে এসেছি, মেঘে মেঘে অনেক বেলা হয়েছে, কিন্তু সামনের দিকে বাংলাদেশ আওয়ামী লীগের মতো ঐতিহ্যবাহী গৌরবময় একটি রাজনৈতিক দল যেটি ৭০ বছরের চাইতেও মানুষের অধিকার প্রতিষ্ঠার সংগ্রামে নিয়োজিত রয়েছে। যে দল বাংলাদেশের মানুষের সেবা করে যাচ্ছে সেই বাংলাদেশ আওয়ামী লীগকে আগামী দিনে যারা এগিয়ে নিবে তারাই আজকে তরুণ প্রজন্ম। তাদেরকেই আমাদের প্রস্তুত করে রেখে যেতে হবে। তাই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে সেটা সকলের জন্য যেমন গুরুত্বপূর্ণ, জাতির জন্য যেমন গুরুত্বপূর্ণ তেমনই গুরুত্বপূর্ণ হচ্ছে তরুণ প্রজন্মের জন্য। তেমনি গুরুত্বপূর্ণ হচ্ছে আমাদের মা-বোনদের জন্যও।

রংপুর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান সিদ্দিকী রনির সঞ্চালনায় ও সভাপতি লক্ষ্মীণ চন্দ্র দাস এর সভাপতিত্বে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, স্পিকার ডক্টর শিরীন শারমিন চৌধুরী। এসময় রংপুর জেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির যুগ্ন সম্পাদক আব্দুল মাজেদ, আনোয়ারুল ইসলাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নূর মোহাম্মদ মন্ডল, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক নুরুল আমিন রাজা, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র এ এস এম তাজিমুল ইসলাম শামীম বক্তব্য রাখেন।