তিস্তামুখঘাট-বোনারপাড়া থেকে পুনঃরায় ট্রেন চালু ও টানেল নির্মাণের দাবিতে মানববন্ধন

তিস্তামুখঘাট থেকে বাহাদুরাবাদ ঘাট পর্যন্ত সড়কসহ রেল সেতু বা টানেল নির্মাণ ও বোনারপাড়া থেকে তিস্তামুখ ঘাট পর্যন্ত রেলপথ সংস্কার এবং পুনঃরায় ট্রেন চালুর দাবিতে এক মানববন্ধন ও পথসভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) সকালে গাইবান্ধার ফুলছড়ি উপজেলার থানা মোড়ে সাঘাটা-ফুলছড়ি উন্নয়ন সংগঠন এ মানববন্ধন ও পথসভার আয়োজন করে।

সংগঠনের সভাপতি হাসান মেহেদী বিদ্যুতের সভাপতিত্বে মানববন্ধন ও পথসভা চলাকালে বক্তব্য দেন সংগঠনের উপদেষ্ঠা ও বীর মুক্তিযোদ্ধা শহীদুল ইসলাম রাজা, বীর মুক্তিযোদ্ধা মোস্তফা সরদার, গজারিয়া ইউপির সাবেক চেয়ারম্যান মো. শামছুল আলম সরকার, ওয়ার্কার্স পার্টির জেলা শাখার সম্পাদক মন্ডলীর সদস্য মাসুদুর রহমান মাসুদ, বাংলাদেশ যুব মৈত্রি জেলা শাখার সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম আজাদ, সংগঠনের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার সরকার মৃণাল ও ইউপি সদস্য জিহাদুর রহমান মওলা প্রমুখ। অনুষ্ঠানটি স ালনা করেন ভরতখালী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. হাবিবুর রহমান।

বক্তারা বলেন, তিস্তামুখ ঘাট থেকে বাহাদুরাবাদ রুটে রেলসেতু বা টানেল নির্মাণ এবং বোনারপাড়া থেকে পুন:রায় ট্রেন চালুর দাবি জানান। বক্তারা আগামী ২৯ আগস্ট পঞ্চগড় থেকে বোনারপাড়া পর্যন্ত চালু হতে যাওয়া ‘রামসাগর এক্সপ্রেস’ ট্রেনটি তিস্তামুখঘাট পর্যন্ত চলাচলের ব্যবস্থা নেয়ার জন্য রেলমন্ত্রীর কাছে জোর দাবি জানান।