দক্ষিণ আফ্রিকায় প্রস্তুতি ম্যাচে বাংলাদেশের দারুণ শুরু

দক্ষিণ আফ্রিকা সফরে প্রথম মাঠে নেমেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। আজ বৃহস্পতিবার বেনোনিতে তিন দিনের এ ম্যাচে বাংলাদেশ টস জিতে প্রথমে ব্যাটিংয়ে নামে। দক্ষিণ আফ্রিকা আমন্ত্রিত একাদশের বিপক্ষে বাংলাদেশের শুরুটা হয়েছে দারুণ। ওপেনার তামিম ইকবাল সাজঘরে (রিটায়ার্ড হার্ট) ফিরে গেলেও ইমরুল কায়েস ও সৌম্য সরকার ভালো খেলে যাচ্ছেন।

উইলোমুর পার্ক স্টেডিয়ামে অনুষ্ঠিত এ ম্যাচে সৌম্য ও ইমরুল বেশ দৃঢ়তার সঙ্গে খেলছেন। এই প্রতিবেদন লেখার আগপর্যন্ত বাংলাদেশ ১৮ ওভারে ৭৪ রান তুলেছে। সৌম্য ৩৭ রানে ও ইমরুল ২৯ রানে ব্যাট করছেন।

দক্ষিণ আফ্রিকা আমন্ত্রিত একাদশের নেতৃত্বে আছেন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকাকে নেতৃত্ব দেওয়া এইডেন মারক্রাম। এই দলে তরুণ ক্রিকেটারদের আধিক্য।

বাংলাদেশ দল : মুশফিকুর রহিম (অধিনায়ক), তামিম ইকবাল, মাহমুদউল্লাহ, ইমরুল কায়েস, লিটন দাস, মুমিনুল হক, সৌম্য সরকার, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শুভাশীষ রায় ও শফিউল ইসলাম।

ক্রিকেট সাউথ আফ্রিকা আমন্ত্রিত একাদশ : এইডেন মারক্রাম (অধিনায়ক), টিলাদি বোকাকো, ওকুলে চেলে, ম্যাথু ক্রিস্টেনসেন, মাইকেল কোহেন, আইজ্যাক ডিকগালে, জুবায়ের হামসা, হেইনরিক ক্লাসেন, মিগায়েল প্রিটোরিয়াস, ইয়াসিন ভাল্লি, শন ভন বার্গ ও লোয়ানডিসওয়া জুমা।