দর্শনা হল্টস্টেশনে সুন্দরবন-চিত্রা ট্রেন স্টপেজসহ ৬ দফা দাবিতে ধর্মঘট পালন

খুলনার উদ্দেশ্যে ঢাকা থেকে ছেড়ে আসা চিত্রা এক্সপ্রেস, খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী সুন্দরবন এক্সপ্রেস দর্শনা হল্ট স্টেশনে স্টপেজ, মৈত্রী ট্রেনে যাত্রীদের আসন বরাদ্দ ও ওঠা-নামার ব্যবস্থা করা, দর্শনা স্টেশন থেকে ২টি যাত্রীবাহী ট্রেন পূর্ণাঙ্গরুপে চালু করা, দর্শনা রেলওয়ে জংশনে রেলের কন্টেইনার টার্মিনালসহ দর্শনা পুরাতন বাজার রেলগেট ও চুয়াডাঙ্গা-কালীগঞ্জ মহাসড়কের রেলগেটের ওভারপাস নির্মাণের দাবীতে অবস্থান ধর্মঘট পালন করা হয়েছে।

শুক্রবার (২৫ নভেম্বর) চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার আন্তর্জাতিক দর্শনা হল্ট স্টেশন প্রাঙ্গণে অবস্থান ধর্মঘট পালন করে ‘দর্শনার জন্য আমরা সংগঠন’র নেতা-কর্মীরা।

বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ওই ৬ দফা দাবী পূরণের ওপর বক্তব্য রাখেন, ‘দর্শনার জন্য আমরা সংগঠন’র আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আনোয়ারুল ইসলাম বাবু।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন দর্শনা পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমির হোসেন, যুগ্ম আহব্বায়ক রবিউল আলম বাবু, দর্শনা প্রেসক্লাবের সহ-সভাপতি কামরুজ্জামান যুদ্ধ, সাধারণ সম্পাদক ওসমান আলী।

সেসময় ওয়েভ ফাউন্ডেশনের সহকারী পরিচালক কিতাব আলী, দর্শনা সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, জীবননগর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শামসুল আলম, দামুড়হুদা উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক হারুনুর রশিদ জুয়েল, জাতীয় পার্টির চুয়াডাঙ্গা জেলা কমিটির সাধারণ সম্পাদক এহসানুল হক, ওয়েভ ফাউন্ডেশনের কর্মকর্তা সজল আহমেদ, যুব ফোরামের সদস্য সাগর হোসেনসহ স্থানীয়রা।

অনুষ্ঠানটি পরিচালনা করেন দর্শনা প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরামুল হক পিপুল।