দিনাজপুরে চলন্ত ট্রেনে প্রেমিকার সামনে প্রেমিকের আত্মহত্যা

দিনাজপুর চিরিরবন্দর উপজেলায় চলন্ত ট্রেনের সামনে দাড়িয়ে থেকে প্রেমিকার সামনে আত্মহত্যা করেছে মোস্তাকিম নামের এক যুবক।

রোববার (৭ আগস্ট) বিকাল ৩ টার দিকে চিরিরবন্দর রেল সেতুর সামনে এ ঘটনা ঘটে। নিহত যুবক মো: মোস্তাকিম (২২) উপজেলার সান্দেরাই গ্রামের মহুবর রহমানের ছেলে।

স্থানীয়রা জানায়, চিরিরবন্দর রেলব্রীজে প্রতিনিয়িত বিভিন্ন ছেলে মেয়ে ঘুরতে আসে। নিহত প্রেমিক ও প্রেমিকা দুপুর বেলা এখানে ঘুরতে আসেন। ঘোরাঘুরি শেষ রেল লাইনে উপর দিয়ে হেটে বাড়ি ফেরার পথে ঢাকাগামী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেন চলে আসলে মেয়েটি রেল লাইনে থেকে নেমে পড়ে কিন্তু অভিমান করে লাইনের উপর দাড়িয়ে থাকে ছেলেটি, পরে ট্রেনটি ধাক্কা দিলে ছিটকে পড়ে রেল লাইনের পাশে। পরে স্থানিয়রা গুরুত্বর আহত আবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

প্রেমিকা সুমি আক্তার বলেন, আমরা দুজনে রেলব্রীজে ঘুরতে আসছিলাম দুপুর বেলা। বাসায় যেতে দেরি হবে সময় চলে যাচ্ছে বলে আমি তাকে বলি, কিন্তু সে আরও কিছুক্ষন থাকতে বলছিলো। পরে আমরা দুজনে রেল লাইন দিয়ে হেটে বাড়ি ফিরছিলাম তখন ট্রেন আসতে দেখে আমি রেল লাইন থেকে নিচে নামে যাই। কিন্তু বার বার বলার পরেও সে রেল লাইন থেকে নামেনি। পরে ট্রেন কাছাকাছি আসলে হাসতে হাসতে দাড়িয়ে থাকলে ট্রেনটি তাকে ধাক্কা দিয়ে চলে যায়।

চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) বজলুর রশিদ ঘটনার সতত্যা নিশ্চিত করে বলেন, প্রেমিকা সুমি আক্তার আমাদের হেফাজতে আছেন। নিহতের পরিবারকে খবর দেয়া হয়েছে তারা আসলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।