নওগাঁর রাণীনগরে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন

নওগাঁর রাণীনগরে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন করা হয়েছে। বৃহস্পতিবার উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ, ৭ই মার্চের ভাষন, চিত্রাংকন, কুইজ প্রতিযোগিতা এবং বিজয়ীদের মাঝে পুরুষ্কার বিতরণ করা হয়েছে।

কর্মসূচীর শুরুতেই রাণীনগর উপজেলা প্রশাসন, রাণীনগর থানা, মুক্তিযোদ্ধা কমান্ড, উপজেলা আওয়ামীলীগ, বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠান,সামাজিক,সাংস্কৃতিক এবং বিভিন্ন সংগঠন পুষ্পস্তবক অর্পণ করেন। এরপর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে তাবাসসুমের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ হাফিজুর রহমান, রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়েদ,উপজেলা কৃষি কর্মকর্তা ফারজানা হক, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শাহিনা আক্তার, উপজেলার মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার এ্যাড. ইসমাইল হোসেন প্রমূখ।

আলোচনা সভা শেষে বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ করা হয়। এছাড়া রাণীনগর উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠন নানা কর্মসূচির মধ্যে দিয়ে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন করেছে।