নওগাঁর রাণীনগরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

“স্মার্ট লাইভষ্টক,স্মার্ট বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁর রাণীনগরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ৯ মার্চ উপজেলা প্রাণিসম্পদ অফিস প্রাঙ্গনে দিনব্যাপী প্রদর্শনীর উদ্বোধন করে স্থানীয় এমপি আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল।

প্রাণিসম্পদ অধিদপ্তরের প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পের (এলডিডিপি) সহযোগিতায় উপজেলা প্রশাসন ও উপজেলা প্রাণিসম্পদ এবং উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল এই প্রদর্শনীর আয়োজন করে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইনের সভাপতিত্বে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু,জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মো: মহির উদ্দিন,ভাইস চেয়ারম্যান জার্জিস হাসান মিঠু, ফরিদা বেগম,উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মোছা. কামরুন্নাহার আক্তার,কৃষি কর্মকর্তা কৃষিবিদ শহীদুল ইসলাম, একাডেমিক সুপারভাইজার কামরুল হাসান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ, জেলা পরিষদের সদস্য জাকির হোসেন জয়, সদর ইউপি চেয়ারম্যান চন্দনা শারমিন রুমকি, কাশিমপুর ইউপি চেয়ারম্যান মোখলেছুর রহমান বাবু প্রমুখ।

দেশব্যাপী প্রাণিসম্পদ সেবা সপ্তাহের অংশ হিসেবে দিনব্যাপী এই প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩২টি ষ্টলে বিভিন্ন প্রজাতির গবাদি পশু, পাখি, পশু পাখির খাদ্য, দুগ্ধ এবং দুগ্ধজাতীয় খাদ্য প্রদর্শন করা হয়।