নতুনধারার চেয়ারম্যানের উপদেষ্টা হলেন রেজাউল করিম

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদীর উপদেষ্টা মনোনীত হয়েছেন জাতীয় দৈনিক মাতৃভূমির খবর-এর সম্পাদক মো. রেজাউল করিম।

১১ সেপ্টেম্বর বিকেল ৩ টায় তোপখানা রোডস্থ নতুনধারার কার্যালয়ে অনুষ্ঠিত এক বিশেষ সভায় এ মনোনয়ন দেয়া হয়। সভায় প্রেসিডিয়াম মেম্বার বীর মুুিক্তযোদ্ধা কৃষকবন্ধু আবদুল মান্নান আজাদ, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান একরামুল হক গাজী লিটন, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় সভাপতির বক্তব্যে মোমিন মেহেদী বলেন, নতুন প্রজন্মকে ঐক্যবদ্ধ করে দেশ-সমাজ-জাতি তথা মানবতার কল্যাণে নিবেদিত থাকার ও রাখার জন্য নতুনধারার রাজনীতিকে শক্তিশালী করার কোন বিকল্প নেই। এই কাজটি যারা স্বেচ্ছায় আন্তরিকতার সাথে করতে আসবেন, নতুনধারার রাজনীতিতে তারা পাবেন সবোচ্চ সম্মান। আশা করি রাজপথে দেশ-মানুষের কল্যাণব্রতে আজকে মনোনীত সাংবাদিক রেজাউল করিম আমাদের রাজনীতির সাহসী মুখ হয়ে উঠবেন।

উল্লেখ্য, সরকারি মিডিয়াভূক্ত জাতীয় দৈনিক মাতৃভূমির খবর-এর সম্পাদক ও প্রকাশক মো. রেজাউল করিম নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান-এর রাজনৈতিক উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালনের পাশাপাশি বরিশাল বিভাগীয় আহবায়কেরও দায়িত্ব পালন করবেন। আগামী ৩ মাসের মধ্যে তিনি বরিশাল বিভাগের সকল জেলা-উপজেলা কমিটি গঠন ও বিভাগীয় সম্মিলন বাস্তবায়নে নিয়োজিত থাকবেন।