নতুন বছরে জনগণের স্বপ্নের সঙ্গে থাকবে আ.লীগ

গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দিতে দেশের সকল গণতান্ত্রিক, দেশপ্রেমিক ও প্রগতিশীল শক্তিকে দায়িত্বশীল ভূমিকা পালনের আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আওয়ামী লীগ দেশের জনগণের প্রত্যাশা ও স্বপ্নের সঙ্গে থাকবে বলে প্রত্যয় ব্যক্ত করে আওয়ামী লীগের পক্ষ থেকে দেশবাসীকে ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

শনিবার (১ জানুয়ারি) রাজধানীর সংসদ ভবন এলাকায় নিজের সরকারি বাসভবনে ব্রিফিংকালে এ শুভেচ্ছা জানান ওবায়দুল কাদের।

গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দিতে দেশের সব গণতান্ত্রিক, দেশপ্রেমিক ও প্রগতিশীল শক্তিকে দায়িত্বশীল ভূমিকা পালনেরও আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

আওয়ামী লীগ গণমানুষের দল হিসেবে নতুন বছরে নতুন আশা ও প্রত্যাশায় নবতর পথযাত্রার সূচনা করতে চায় বলে জানিয়েছেন ওবায়দুল কাদের। আওয়ামী লীগ আরও সুশৃঙ্খল, সুসংগঠিত, আধুনিক ও স্মার্ট রাজনৈতিক দল হিসেবে এ দেশের গণমানুষের স্বপ্ন পূরণে ইতিবাচক অগ্রযাত্রা অব্যাহত রাখবে বলে অঙ্গীকার ব্যক্ত করেছেন তিনি।

বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের উন্নয়ন ও সমৃদ্ধির অপ্রতিরোধ্য অগ্রযাত্রা অব্যাহত থাকবে বলেও জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক।

ওবায়দুল কাদের বলেছেন, ‘মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রেখে দেশের রাজনীতিতে অসাম্প্রদায়িক চেতনার সুবাতাস ছড়িয়ে দিতে আওয়ামী লীগ বদ্ধপরিকর।’