নরসিংদীতে অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেপ্তার

নরসিংদীতে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ তিন ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (২৮ মার্চ) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) অনির্বাণ চৌধুরী।

গ্রেপ্তাকৃতরা হলেন, নরসিংদী সদর থানার পশ্চিম ঘোড়াদিয়া গ্রামের ফজর আলী (৪৩), রফিকুল ইসলাম (২৯) ও টাওয়াদী গ্রামের রবিন মিয়া (২১)।

অতিরিক্ত পুলিশ সুপার জানান, সোমবার (২৭ মার্চ) দিবাগত রাত ৪টার দিকে শহরের দাসপাড়া এলাকায় একটি নার্সারির সামনে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন খবরে অভিযান চালানো হয়। এসময় ফজর আলী গ্রেপ্তার ও তার কাছ থেকে চাপাতি, চাইনিজ কুড়াল ও রামদা উদ্ধার করা হয়। পরে তার দেয়া তথ্যে ডাকাত দলের সদস্য রফিকুল ও লুকু মিয়াকে গ্রেপ্তার করা হয়। তাদের দেওয়া তথ্যে শহরের ব্রাহ্মণপাড়া এলাকার ফাঁকা জায়গা থেকে চাপাতি, হাতুড়ি, কিরিচসহ বিভিন্ন দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরে এলাকায় ডাকাতি, দস্যুতা, খুনসহ বিভিন্ন ধরনের অপরাধ করে আসছিল। তারা জিজ্ঞাসাবাদে আরও কয়েকজন ডাকাতের নাম জানিয়েছে।

ফজর আলীর বিরুদ্ধে নরসিংদী মডেল থানায় ডাকাতি ও অস্ত্র মামলাসহ ১০টি মামলা রয়েছে। বাকিদের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।