নরসিংদীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেখতে স্টেডিয়ামে হাজারো নেতাকর্মীর ঢল

নরসিংদীর ঘোড়াশাল-পলাশ সার কারখানা উদ্বোধন শেষে নরসিংদী মুসলেহ উদ্দিন ভূইযা স্টেডিযামে আয়োজিত সমাবেশে বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দুপুর ২ টার পর সমাবেশ শুরর কথা থাকলেও ভোর থেকেই এখানে ভীড় জমিয়েছেন জেলা সদর ও উপজেলাসহ বিভিন্ন প্রান্ত থেকে আসা লাখো মানুষ।

এদিকে প্রধানমন্ত্রীর জনসভাকে কেন্দ্র করে পুরো নরসিংদী জেলায় উৎসবমূখর পরিবেশ বিরাজ করছে।
ভোরে দেখা গেছে ঢাকা-সিলেট মহাসড়ক ও ডিসি রোড এলাকায় অংশ ও বিভিন্ন সড়ক দিয়ে মিছিলে-স্লোগানে উজ্জীবিত নেতাকর্মীদের স্রোত জনসভাস্থলের দিকে এগিয়ে যাচ্ছে। লাল-সবুজের টি-শার্ট ও মাথায় ক্যাপ পরে পায়ে হেঁটে বা পিকআপ ভ্যান, ট্রাক ও বাসযোগে বিভিন্ন সড়ক ধরে ঘাটের দিকে আসছেন নেতাকর্মীরা।

মিছিলে বিভিন্ন থানা, ওয়ার্ড ও ইউনিয়নের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ, শ্রমিক লীগের নেতা-কর্মী-সমর্থকরা আছেন।

পাশাপাশি আওযামী লীগের কেন্দ্রীয় ও জেলা আওয়ামী লীগের নেতৃবন্দরাও জনসভাস্থল আসতে শুর করেছেন। তারা সবাই নরসিংদী স্টেডিামে জনসমাবেশ অংশ নেবেন।
জনসমাবেশে অংশ নেওয়া নেতাকর্মীরা জানিয়েছেন, নরসিংদীতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আসবেন এ জন্য তারা সকাল থেকেই এখানে জমায়েত হয়েছেন। নরসিংদী বাসীর প্রানের দাবীগুলো প্রিয় নেত্রীর কাছে তুলে ধরবেন তারা।