নরসিংদীর রায়পুরায় চেয়ারম্যানের বিরদ্ধে ষড়যন্ত্র; প্রতিবাদে সংবাদ সম্মেলন

নরসিংদীর রায়পুরা উপজেলার উত্তর বাখর নগর ইউনিয়ন পরিষদে গতকাল সকালে ইউনিয়নের বিভিন্ন অনিয়ম, দূর্নীতির প্রস্তাব প্রত্যাখ্যান করায় চেয়ারম্যান হাবিবুল্লাহ হাবিব এর উপর ক্ষিপ্ত হয়ে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের বিরদ্ধে অনাস্থা প্রস্তাব এনেছেন ইউনিয়ন পরিষদের ৯ জন সদস্য এবং তারা উদ্দেশ্য প্রনোদিত হয়ে বিভিন্ন মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে ষড়যন্ত্র মূলক সংবাদ পরিবেশন করেন।

উক্ত মিথ্যা সংবাদ ও ষড়যন্ত্র কারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন করেন উত্তর বাখন ইউনিয়ন এলাকাবাসী ও চেয়ারম্যান হাবিবুল্লাহ হাবিব।

তিনি বলেন,আমি বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত একজন সৈনিক গত ২৮/১১/২০২২ইং তারিখ নৌকার প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হবার পর থেকে এলাকার বিএনপি জামাত শিবিরের একটি চক্র আমাকে বিভিন্নভাবে হেনস্থা করার জন্য বিভিন্ন অপপ্রচার চালিয়ে যাচ্ছে।

আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন জনপ্রতিনিধি হিসেবে দৃঢ়তার সাথে বলতে পারি, আমি একজন চেয়ারম্যান হিসেবে ইউপির কার্যক্রম পরিচালনা করতে গিয়ে কোনো অনিয়ম ও দুর্নীতিকে সমর্থন করিনি এবং ভবিষ্যতে করবো না। উক্ত সংবাদ সম্মেলনে আরও বক্তব্য রাখেন, প্যানেল চেয়ারম্যান শামসুল আলম,১ ২ ও ৩ নং ওয়ার্ডের মহিলা মেম্বার ময়না বেগম,৪ ৫ ও ৬নং ওয়ার্ডের মহিলা মেম্বার রোকিয়া বেগম আরো অনেকে।

এসময় এলাকার স্থানীয়রা জানান, উত্তর বাখরনগর ইউনিয়ন পরিষদের জীবনে হাবিবুল্লাহ হাবিব এর মতো অমায়েক, নম্র ও ভদ্রলোক কমই আসছে। সে খুবই ভালো মানুষ, ষড়যন্ত্রকারী ও বিভিন্ন হত্যা মামলার আসামী ইউপি সদস্য তাদের ব্যক্তি স্বার্থ হাসিল না হওয়ায় চেয়ারম্যান এর উপর ক্ষিপ্ত হয়ে উদ্দেশ্য প্রনোদিতভাবে এমন কুৎসা রটিয়েছে। আমরা তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।