নরসিংদী বোনকে পরীক্ষা কেন্দ্রে পৌঁছে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

নরসিংদীর মনোহরদীতে কাভার্ড ভ্যানের চাকায় পিষ্ট হযে সোহাগ মিয়া (১৮) নামে এক কলেজ শিক্ষার্থী নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলার মনোহরদী বাসস্ট্যান্ড গর বাজার সংলগ্ন ঢাকা-কিশোরগঞ্জ আ লিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সোহাগ মিয়া (১৮) উপজেলার গোতাশিয়া ইউনিয়নের পাঁচকান্দী গ্রামের অহিদ উদ্দিনের ছেলে। সোহাগ মিয়া নরসিংদী প্রেসিডেন্সি কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র।

পুলিশ ও স্থানীয়রা জানান, চলমান এস.এস.সি পরীক্ষার্থী ছোট বোনকে পরীক্ষার কেন্দ্রে নামিয়ে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন সোহাগ। পথে মনোহরদী বাসস্ট্যান্ড সংলগ্ন গর বাজার সংলগ্ন স্থানে তাঁর সামনে থাকা সিএনজিকে পাশ কাটানোর চেষ্টা করেন। এসময় মোটরসাইকেলটি নিযন্ত্রণ হারিযে ছিটকে পড়লে বিপরীত দিক থেকে আসা কাভার্ডভ্যান এর চাকায পিষ্ট হয।

এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক সোহাগের মৃত্যু হয়। এসময় উপস্থিত স্থানীয় লোকজন কাভার্ড ভ্যানটি আটক করেন।

খবর পেয়ে মনোহরদী থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করেন। পরে পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আবুল কাশেম ভূইয়া বলেন, নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। কাভার্ড ভ্যান জব্দ করা হলেও চালক পালিয়ে যায়।