নাটোর জেলা পরিষদ নির্বাচনে ইজিবাইক চালক রায়হান চেয়ারম্যান প্রার্থী

নাটোরে জেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন ইজিবাইক চালক রায়হান শাহ। গুরুদাসপুর উপজেলা সদরের বাসিন্দা রায়হান শাহ গত বুধবার নাটোর নির্বাচন অফিসে তার মনোনয়নপত্র দাখিল করেছেন।

এছাড়া মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন বৃহস্পতিবার বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান প্রশাসক আওয়ামী লীগ নেতা এড. সাজেদুর রহমান খান ও জাতীয় পাটির (জিএম কাদের) ড. নূরন্নবী মৃধা চেয়ারম্যান পদের মনোনয়নপত্র দাখিল করেন। এতে নাটোর জেলা পরিষদ চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এই তিন প্রার্থীর মধ্যে গুরুদাসপুরের ইজিবাইক চালক রায়হান শাহ চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ায় জেলা জুড়ে চ্যাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

রায়হান শাহ প্রার্থী হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, তিনি পেশায় একজন ইজিবাইক চালক। কৃষি কাজও করেন। একমাত্র মেয়েকে বিয়ে দিয়েছেন। স্ত্রীকে নিয়ে বেশ ভালভাবেই দিন কাটে তাদের। স্বপ্ন দেখতেন দেশের একজন জনপ্রতিনিধি হিসেবে জনগণের সেবা করার। তার সেই স্বপ্ন পুরণের সুযোগ করে দিয়েছে জেলা পরিষদ নির্বাচন।

তিনি চেয়ারম্যান প্রার্থী হিসেবে তার মনোনয়নপত্র দাখিল করেছেন। তিনি এও জানেন কাদের কাছে ভোট চাইতে হবে। তিনি জেলার ৫২টি ইউনিয়ন পরিষদের নির্বাচিত প্রতিনিধি ও পৌরসভার নির্বাচিত জনপ্রতিনিধিদের কাছে গিয়ে ভোট চাইবেন। ৮০৬ জন ভোটারের কাছে তাকে যেতে হবে।

তিনি সেই প্রস্তুতি নিয়েই নির্বাচনে নেমেছেন। তিনি কোন রাজনীতির সাথে জড়িত নন। তাই সব মানুষ তাকে ভালবাসে বলে তিনি বিশ্বাস করেন, আশা করছেন, সকল ভোটার তাকে ভোট দিয়ে বিজয়ী করে তার স্বপ্ন পুরণ করবেন।