নারায়ণগঞ্জের রূপগঞ্জের গাউছিয়া মার্কেটে লাস ফার্মার ৬৯তম শাখার উদ্বোধন

নারায়ণগঞ্জের রূপগঞ্জের গাউছিয়া মার্কেটে লাস ফার্মার ৬৯তম শাখার উদ্বোধন করা হয়েছে।

সোমবার (১৪ ফেব্রুয়ারি) নারায়ণগঞ্জের রূপগঞ্জে গাউছিয়া মার্কেট শাখার উদ্বোধন করেন লাস ফার্মা ব্যবস্থাপনা পরিচালক লুৎফর রহমান চেয়ারম্যান মাহফুজা রহমান মাহফুজা রহমান।

উন্নত মানের ঔষধ সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার লক্ষ্যে গাউছিয়া কর্পোরেশনের উদ্যোগে এই শাখাটি চালু হয়েছে।

এসময় আরো উপস্থিত ছিলেন গাউছিয়া কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালক মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপু, মেমোরি হসপিটাল এন্ড ডায়াগনস্টিক কমপ্লেক্স এর ব্যবস্থাপনা পরিচালক ফারুকুল ইসলাম, লাস ফার্মা পরিবারের সদস্যবৃন্দ, গাউছিয়া মার্কেট মালিক সমিতির সভাপতি আলহাজ্ব আব্দুল মালেক, সাধারণ সম্পাদক-ইলিয়াস ভূঁইয়াসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উদ্বোধন অনুষ্ঠান শেষে দোয়া পরিচালনা করেন গাউছিয়া মার্কেট জামে মসজিদের ইমাম আব্দুল্লাহ আল মামুন।

উদ্বোধনী অনুষ্ঠানে ফার্মার ব্যবস্থাপনা পরিচালক লুৎফর রহমান বলেন, আধুনিক সেবা উন্নত মানের ঔষধ জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার লক্ষ্যে ১৯৭২ সাল থেকে লাস ফার্মা ওষুধ সেবায় দেশব্যাপী একটি মডেল তৈরি হয়েছে। রূপগঞ্জের গাউছিয়ায় ঘনবসতিপূর্ণ এলাকাতে লাজ ফার্মা তাদের পরিপূর্ণ সেবা ও জনগণের উন্নত ও সরবরাহের অঙ্গীকার নিয়ে আজকে এই শাখার উদ্বোধন করা হলো।
তিনি মানসম্মত ওষুধ বিক্রি করে সারাদেশে লাস ফার্মা যেভাবে সুনাম অর্জন করেছে, গাউছিয়া লাস ফার্মা ৬৯ তম শাখা একই মান ধরে রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

অনুষ্ঠানে গাউছিয়া কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালক মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপু বলেন, মানব সেবা গাউছিয়া কর্পোরেশন সবসময়ই সামনের কাতার থেকে জনগণকে সেবা করার চেষ্টা করে আর সেই লক্ষ্যেই লাস ফার্মা শাখা গাউছিয়া স্থাপিত হলো।