নায়ক অনন্ত জলিলের অর্ধ কোটি টাকা নিয়ে পালিয়েছে ড্রাইভার

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক অনন্ত জলিল ব্যক্তিগত জীবনে দানবীর ও পরপোকারি। ইদানিং সিনেমা নয়, ধর্ম-কর্ম নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে সরব হয়েছেন জলিল। মসজিদে মসজিদে ইসলাম প্রচারে ব্যস্ত সময় কাটছে তার। তারমধ্যে ঘটে গেল এক দূর্ঘটনা। অনন্ত জলিলের নিজের ব্যবসায়ী প্রতিষ্ঠান থেকে এক গাড়িচালক ৫৩ লাখ টাকা নিয়ে পালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

রোববার (৭ এপ্রিল) দুপুরে এজে আই গ্রুপের (অনন্ত জলিলের নিজের প্রতিষ্ঠান) এক গাড়ির চালক এই টাকা নিয়ে পালিয়েছেন বলে অভিযোগ করেছেন অনন্ত জলিল। এ ঘটনায় সাভার থানায় একটি মামলা দায়ের করেছেন তিনি। বিকেলে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে দেওয়া এক স্ট্যটাসে তিনি এ তথ্য জানান।

অনন্ত জলিল তার ভেরিফায়েড ফেসবুক পেইজে লিখেছেন, ‘আমার ফ্যাক্টরির এক ড্রাইভার শহিদ মিয়া ৫৩ লক্ষ টাকা ফ্যাক্টরির গ্যাস বিল না দিয়ে টাকাগুলো নিয়ে পালিয়ে গেছে। ফ্যাক্টরির একজন একাউন্টেন্ট জহির তার সঙ্গে ছিল জহির সোনালী ব্যাংকে ভ্যাট দিতে ঢুকে ছিল এবং গাড়িতে টাকাগুলোসহ ড্রাইভারকে সাবধানে দেখাশোনার জন্য বলে গিয়েছিল। জহির সোনালী ব্যাংকে যাওয়ার পর সে সুযোগ বুঝে টাকাগুলো নিয়ে গাড়ি রেখে পালিয়ে যায়।’

অনন্ত জলিল ওই পোস্টে জানান, অ্যাকাউন্টের কর্মকর্তা জহির ডিবি আটক করেছে। কিন্তু ড্রাইভারকে এখনো ট্রেস করা যায়নি।

ওই পোস্টে জানানো হয়েছে, যে এই প্রতারককে ধরিয়ে দিতে পারবে তাকে অনন্ত জলিল পুরস্কৃত করবেন।