নিষেধাজ্ঞা ‘উপভোগ’ করছেন রোনালদো

স্প্যানিশ সুপার কাপে রেফারিকে ধাক্কা দেয়ার অপরাধে পাঁচ ম্যাচের জন্য নিষিদ্ধ হয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। ২০ সেপ্টেম্বরের আগে রিয়াল মাদ্রিদের জার্সিতে ফেরা হচ্ছে না পর্তুগিজ সুপারস্টারের। মাঠে না থাকলেও সময়টা মোটেও মন্দ কাটছে না সিআর সেভেনের। এরইমধ্যে তৃতীয়বারের মতো জিতে নিয়েছেন উয়েফার বর্ষসেরা খেলোয়াড়ের পুরষ্কার। তাছাড়া বান্ধবী আর সন্তানদের নিয়ে পারিবারিক আবহেই রয়েছেন তিনি।

রোববার (২৮ আগস্ট) সামাজিক যোগাযোগের মাধ্যমে একটি ছবি পোস্ট করে সেটিই জানিয়ে দিলেন রোনালদো। ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে বান্ধবী জর্জিনা রদ্রিগেজ, সাত বছর বয়সী ছেলে রোনালদো জুনিয়র এবং নতুন জমজ সন্তানকে নিয়ে বসে রয়েছেন তিনি। যমজ জুটির নাম ইভা ও মাতেও। তার হাস্যোজ্জ্বল ছবিই বলে দিচ্ছে সময়গুলো দারুণ উপভোগ করছেন টানা দ্বিতীয়বার উয়েফার বর্ষসেরা খেলোয়াড়ের পুরস্কার জেতা ফুটবলার।

গত মাসেই দ্বিতীয়বার বাবা হয়েছেন পর্তুগালের মহাতারকা ক্রিস্টিয়ানো রোনালদো। এ নিয়ে তিন সন্তানের জনক হলে তিনি। তবে এখানেই থেমে থাকতে চান না সি আর সেভেন। সাত সন্তানের বাবা হওয়ার আগ্রহ প্রকাশ করেছেন। শোনা যাচ্ছে বান্ধবী জর্জিনার কোলজুড়ে শিগগিরই আগমন ঘটতে রোনালদোর চতুর্থ সন্তান। তাই বলাই যায়, সাত সন্তানের চাওয়া পূরণ হতে খুব একটা দূরে নেই সিআর সেভেন।

উল্লেখ্য, ২০১০ সালে প্রথমবার বাবা হওয়ার ঘোষণা করে আলোড়ন তুলেছিলেন রোনালদো। তবে ক্রিশ্চিয়ানো জুনিয়রের ‘মা’কে? সেটা কিন্তু এখনো জানাননি তিনি। বলেছেন, মায়ের পরিচয়ের কথা ভবিষ্যতে একমাত্র ছেলেকেই জানাবেন। যদিও সেই নিয়ে এখনো বিতর্ক অব্যাহত।