নেত্রকোণার আদর্শনগর বাজারে ফার্মেসীতে চুরি

নেত্রকোণা জেলার মোহনগঞ্জের আদর্শনগর বাজারে একটি ফার্মেসীতে চুরির ঘটনা ঘটেছে।

শনিবার মধ্য রাতের পরে কোন একসময় আদর্শনগর বাজারে মা ফার্মেসীতে এই ‍চুরির ঘটনা ঘটে। মধ্যযুগীয় কায়দায় চোরেরা ফার্মেসীর পিছনের বেড়ার টিন কেটে ভেতরে ঢুকে দরজা খোলে ফার্মেসীতে প্রবেশ করে।

ফার্মেসীর গ্রাম্য চিকিৎসক জগদীশ সরকার জানান যে, নগদ টাকাসহ প্রায় ২০০০০০/= (দুই লক্ষ টাকা মাত্র) টাকার অধিক চুরি হয়েছে।তার গ্রামের বাড়ি কুলপতাক।বাজার কমিটি ও এলাকাবাসী এ ধরনের চুরির ঘটনায় খুবই মর্মাহত। এমন চুরির ঘটনা বাজারে আর কখনো হয়নি। দোকানটি পুলিশ ফাঁড়ি থেকে প্রায় একশ গজ দুরে। পুলিশ ফাড়ি থেকে দোকানটি সরাসরি দেখা যায়।তাই এমন চুরির ঘটনাটি ব্যবসায়ীদের আতঙ্ক সৃষ্টি করছে। চোরদের ধরে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন বাজারের ব্যবাসায়ীগন।

মোহনগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: দেলোয়ার হোসেন জানান তিনি বিষয়টি জ্ঞাত হননি। তদন্ত কেন্দ্রের সাথে কথা বলে বিষয়টি নিশ্চিত হতে পারবেন বলে জানান।তদন্ত কেন্দ্রের দায়িত্বে থাকা পরিদর্শক মো: ফরিদ জানান, সুয়াইর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শামছুল ইসলাম ঝিকু গত রাতের চুরির ঘটনাটি অবগত করেছেন। তিনি অফিসিয়াল কাজে এখন নেত্রকোণায় আছেন।তদন্ত কেন্দ্রে গিয়ে বিষয়টি নিয়ে কাজ করবেন বলে জানান।