নেত্রকোণার মদনে ৩ মাদক কারবারি গ্রেফতার

নেত্রকোণা মদন উপজেলায় চলছে মাদক বিরোধী অভিযান। চলতি সপ্তাহে উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে কয়েক মাদক কারবারিকে গ্রেপ্তার করে পুলিশ।

বুধবার (২৪ মে) সুতিয়ারপাড় এস আই মোঃ আজিজুর রহমান ও এস আই মোঃ মজিবর রহমানের নেতৃত্বে অভিযান পরিচালনা করে ফরিদ (৪৫) নামের এক গাঁজা কারবারিকে গ্রেপ্তার করে পুলিশ। ফরিদ ঐ গ্রামেরই মৃত গণি মিয়া’র (মুন্সি) ছেলে। গ্রেপ্তার সময় তার কাছে ২০০ গ্রাম গাঁজা পাওয়া যায়। এ অভিযানে এস আই নুর মোহাম্মদ (ভিট), এ এস আই মোঃ রহমতুল্লাহ সহ ১৬-১৭ জনের একটি পুলিশ টিম অংশ গ্রহণ করে।

ঐ দিন (বুধবার,২৪ মে) রাতে নায়েকপুর ইউনিয়নে এস আই মোঃ মজিবর রহমান এবং এ এস আই মোঃ রহমতুল্লাহর নেতৃত্বে ৫০ (পঞ্চাশ) গ্রাম গাঁজাসহ ইকবাল হোসেন (২৯) নামের গাঁজা কারবারিকে গ্রেপ্তার করা হয়। ইকবাল হোসেন নোয়াগাঁও গ্রামের মৃত দুলাল মিয়ার ছেলে। সোনাখালি প্রাথমিক বিদ্যালয়ের কাছে গাঁজা বিক্রি অবস্থায় পুলিশ তাকে গ্রেপ্তার করে। এছাড়াও নিয়মিত মামলায় আরো একজনকে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার (২৫ মে) তিন জনকেই আদালতে প্রেরণ করা হয়।

রোববার (২১ মে) এস আই মোঃ আজিজুর রহমান ও এস আই মোঃ মজিবর রহমানের নেতৃত্বে ফতেপুর গ্রামে অভিযান পরিচালনা করে ইমরুল ওরফে ইমরান (৩৫) নামের এক ইয়াবা ব্যবসায়ীকে গ্রেপ্তার করে পুলিশ। ইমরান ফতেপুর দেওয়ান বাড়ির আব্দুল কাদিরের ছেলে। গ্রেপ্তারের সময় তার কাছে থেকে ২০ (বিশ) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ টিম। সোমবার (২২ মে) তাকে আদালতে প্রেরণ করে মদন থানার পুলিশ।

মদন থানার অফিসার ইনচার্জ মোঃ তাওহীদুর রহমান জানান, সপ্তাহের শুরু থেকেই মাদক ও জুয়ার বিরুদ্ধে বিশেষ অভিযান শুরু করেছি। এছাড়াও বিভিন্ন মামলায় ওয়ারেন্ট কৃত আসামিদের ধরেতে অভিযান চলছে।