নোয়খালীর চাটখিলে গৃহবধূ অর্পিতার লাশ উদ্ধার

নোয়াখালীর চাটখিলে ইতালি প্রবাসীর স্ত্রী মরদেহ শৌচাগার থেকে উদ্ধার করেছেন চাটখিল থানা পুলিশ।

ঘটনাটি ঘটেছে নোয়াখালী জেলার চাটখিল উপজেলার সিংবাহুড়া গ্রামের আনোয়ার উল্লা সারেং বাড়ীতে। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সকাল ৯ টায় গৃহবধূ ফাতেমা আখতার অর্পিতার (১৭) লাশ উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, বেশ কিছু দিন ধরে শাশুড়ীর সাথে বনিবনা না হওয়ায় পারিবারিক কলহের কারণে ফাতেমা আখতার অর্পিতা আত্মহত্যা করেছে বলে ধারনা করা হচ্ছে।

এদিক গৃহবধূ অর্পিতার পিতা বেল্লাল হোসেন জানান, গত নয় মাস আগে উপজেলার নোয়াখলা ইউনিয়নের সিংবাহুড়া আনোয়ার উল্লা সারেং বাড়ীর ইতালি প্রবাসী রবিউল ইসলাম রুবেলের সাথে সামাজিকভাবে বিবাহ হয়। বিয়ের পর শাশুড়ীর সাথে বিভিন্ন সময়ে পারিবারিক কলহের জেরে তার কন্যাকে হত্যা করা হয়েছে।

গৃহবধূ অর্পিতার মা বানী আখতার জানান, গত কয়েক মাস আগে তার কন্যার গর্ভের সম্ভাব্য চার মাসের সন্তানকে তার শাশুড়ী জোর পূর্বক গর্ভপাত করতে বাধ্য করেন।

নিহত গৃহবধূ উপজেলা পৌরসভার ৯নং ওয়ার্ড শাহনেয়ামত পুর গ্রামের বেল্লাল হোসেন এর কনিষ্ঠ কন্যা। চাটখিল থানার অফিসার ইনচার্জ ইমদাদুল হক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, লাশ উদ্ধার করা হয়েছে। নোয়াখালী জেনারেল হাসপাতালে লাশ ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে।