নোয়াখালী চাটখিলের কড়িহাটি উচ্চ বিদ্যালয়ে সাবেক শিক্ষার্থীদের মিলনমেলা

নোয়াখালীর চাটখিল উপজেলার ঐতিহ্যবাহী কড়িহাটি উচ্চ বিদ্যালয়ে ৯২ ব্যাচের সাবেক শিক্ষার্থীদের মিলন মেলা শনিবার (২৪ ডিসেম্বর) অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সড়ক ও সেতু মন্ত্রণালয়ের উপ সচিব মোহাম্মদ আনোয়ারুল নাসের সহ বিভিন্ন ক্ষেত্রে সুপ্রতিষ্ঠিত সাবেক শিক্ষার্থীবৃন্দ। সিনিয়র শিক্ষক জয়শ্রী আচার্যের সভাপতিত্বে অনুষ্ঠিত এই মিলনমেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মাসুদুর রহমান শিপন।

পবিত্র কুরআন তেলোয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনির হোসেন শুভেচ্ছা বক্তব্যে বিদ্যালয়ের বিভিন্ন অগ্রগতি তুলে ধরেন এবং সবার সার্বিক সহযোগিতা কামনা করেন। সাবেক শিক্ষার্থী মানিক ভট্টাচার্য বলেন,বিদ্যালয়ের ঐতিহ্যকে ধরে রাখার জন্য তাদের ব্যাচ সর্বাত্মক সহযোগিতা করবেন এবং সহ পাঠ্যক্রমিক কর্মকাণ্ডে আরো বেশি মনোযোগী হওয়ার পরামর্শ দেন।

স্মৃতিচারন করে অনেকে আবেগে আপ্লূত হয়ে বলেন, আমরা বিদ্যালয়ের সকল কর্মকাণ্ডে নিজেদেরকে সম্পৃক্ত রাখতে চাই। ৯২ ব্যাচের সাবেক শিক্ষার্থীবৃন্দ বিদ্যালয়ের শিক্ষকদের জন্য উপহার স্বরুপ ১৪ টি চেয়ার, ১২ ড্রয়ারের একটি ওয়াল ক্যাবিনেট, সহকারী প্রধান শিক্ষকের জন্য একটি বড় টেবিল এবং শিক্ষক মিলনায়তনে জন্য বিভিন্ন প্রয়োজনীয় সামগ্রী প্রদান করেন।

আজকের এই মিলন মেলায় সাবেক শিক্ষার্থীবৃন্দ ছাড়াও উপস্থিত ছিলেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ।
অনুষ্ঠান শেষে প্রয়াত শিক্ষকবৃন্দের জন্য দোয়ার আয়োজন করা হয়।