নৌকা বিজয়ের লক্ষ্যে কলারোয়ার দিগং ওয়ার্ড আওয়ামীলীগের আনন্দ র‌্যালি

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ সাতক্ষীরার কলারোয়া উপজেলা শাখা সভাপতি ফিরোজ আহমেদ স্বপন দলীয় ভাবে (তালা-কলারোয়া) সাতক্ষীরা-১ আসনে নৌকা প্রতীক বরাদ্দ পেয়েছেন। নৌকাকে বিজয় করার লক্ষ্যে কলারোয়ার দিগং ওয়ার্ড আওয়ামীলীগ গ্রামবাসীদের সাথে নিয়ে আনন্দ র‌্যালি ও মিষ্টি বিতরণ করেছেন।

সোমবার ( ১৮ ডিসেম্বর ) বিকাল সাড়ে চারটায় কলারোয়া উপজেলার ৯ নং হেলাতলা ইউনিয়নের দিগং ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অজগর আলী বিশ্বাসের নেতৃত্বে নৌকার আনন্দ র‌্যালি অনুষ্ঠিত হয়।

র‌্যালিটি দিগং চৌরাস্তা মোড় থেকে শুরু হয়ে গ্রামের বিশ্বাসবাড়ি মোড়, কুশোডাঙ্গা ব্রিজ , সরদারপাড়া ব্রাক মোড় সহ এলাকার গুরুত্বপূর্ণ সড়ক মোড় প্রদক্ষিণ করে সামছুর রহমান গাজীর বাড়ির সামনে গিয়ে শেষ হয়। র‌্যালি শেষে ভোটারদের কাছে নৌকার জন্য ভোট ও ফিরোজ আহমেদ স্বপন এর সুস্থতা কামনায় দোয়া চেয়ে এলাকাবাসীকে মিষ্টিমুখ করান নেতা কর্মীরা।

এ সময় ওয়ার্ড আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক আজগার আলী বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা সূক্ষ্ম বিবেচনায় সাতক্ষীরা – ১ আসনে একজন যোগ্য নেতাকে নৌকার মনোনয়ন দিয়েছেন। তৃণমূলের মানুষ ফিরোজ আহম্মেদ স্বপনকে অত্যন্ত ভালবাসেন তিনি নৌকা প্রতীক থেকে নির্বাচনের জয়লাভ করে এমপি হতে পারলে এলাকার উন্নয়ন কাজ করে মানুষের পাশে থাকবেন। পাশাপাশি শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে অগ্রণী ভূমিকা পালন করবেন এটা আমরা বিশ্বাস করি। এজন্য নৌকাকে বিজয় করার লক্ষ্যে আমরা গ্রামের প্রতিটি ওয়ার্ডে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাচ্ছি।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, দিগং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সামছুর রহমান গাজী, সহ-সভাপতি আব্দুল মজিদসহ আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মী, নারী-পুরুষ ভোটার সহ এলাকাবাসী ও সুধিবৃন্দ।