পঞ্চগড়ের তেঁতুলিয়ায় ট্রলির চাকায় পিষ্ট হয়ে শিশুর মৃত্যু

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় মাটিবাহী ট্রলির চাকায় পিষ্ট হয়ে রাজন (১০) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।
শনিবার (৩ ডিসেম্বর) দুপুরে উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের চরকডাঙ্গি গ্রামে এ ঘটনাটি ঘটে। রাজন ওই গ্রামের হবিবর রহমানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে চরকডাঙ্গি গ্রামে রাজন তার বাড়ি থেকে একটু দূরে কয়েকজন শিশুর সাথে খেলা করছিল। এদিকে একটি মাটিবাহী একটি ট্রলি কাচা রাস্তার পাশের একটি জমি থেকে মাটি লোড করে নিয়ে যাচ্ছিলো। এক সময় খেলার ছলে বল ট্রলির সামনে চলে আসে। এসময় শিশু রাজন বলটি নিতে গেলে মাটিবাহী ট্রলি রাজনের ওপরে উঠে যায়। এতে চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তারপরেও তার বাবা-মার মন ধর্য্য না ধরলে রাজনকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল পঞ্চগড়ে নিয়ে গেলে চিকিৎসক মৃতের ঘোষণা দেন। এসময় স্থানীয়রা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকে বিষয়টি জানান। পরে চেয়েরম্যান ঘটনাস্থলে ছুটে যান।

জানা যায়, সরকারপাড়া গ্রামের মোহাম্মদ আলী নামের এক ব্যক্তির ট্রলির ড্রাইভার মফিজুল ইসলামের ছেলে খাদেমুল ইসলাম নিয়ন্ত্রণ হারিয়ে রাজনের ওপর ট্রলির চাকা উঠিয়ে দেয়। রাজনের মাথার খুলি পিষ্ট হয়ে মগজ ছিন্নবিচ্ছিন্ন হয়ে যায়। বিষয়টি ধামাচামা দিতে নাম বলতে অনিচ্ছুক ওই এলাকার কয়েকজন ব্যক্তি নিউজ না করতে উৎসাহিত করেন।

এ বিষয়ে তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী কাছ থেকে মুঠোফোনে জানাতে চাইলে তিনি তাড়াহুড়ার সহিত বলেন, হ্যাঁ বুড়াবুড়িতে একটি শিশুর মৃত্যু হয়েছে। যদিও আরোও জানার ছিল সেই সুযোগ পাওয়া যায়নি।