পঞ্চগড়ের তেঁতুলিয়ায় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা অনুষ্ঠিত

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় উপজেলা পর্যায়ে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা-২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ১১টায় উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে উপজেলা পরিষদ চত্বর ও উপজেলা পরিষদ হলরুমে ক্রীড়া, সাংস্কৃতিক, বিষয়ভিত্তিক কুইজ ও কাবিং কার্যক্রম প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার সোহাগ চন্দ্র সাহার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু।

এ সময় উপস্থিত ছিলেন- সহকারী উপজেলা শিক্ষা অফিসার ইউনুস আলী, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও বীরমুক্তিযোদ্ধা মোঃ ইয়াছিন আলী মন্ডল, তেঁতুলিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী মতিউর রহমান, নারায়নগছ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাফিজুল ইসলাম, ভজনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মকবুলার রহমানসহ উপজেলার অন্যান্য প্রাথমিক বিদ্যালয়ের প্রধানগণ, সহকারি শিক্ষকবৃন্দ, সাংবাদিকবৃন্দ, অভিভাবকবৃন্দ ও কোমলমতি শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। শেষে বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয়।

আজকের শিশুই আগামী দিনের ভবিষ্যৎ উল্লেখ্য করে প্রধান অতিথি কাজী মাহমুদুর রহমান ডাবলু বলেন, পড়াশুনার পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকাণ্ড শিশুদের মেধা বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। পড়াশুনার পাশাপাশি সহশিক্ষা কার্যক্রম শিশুদের জীবন গঠনে সহযোগিতা করবে বলে তিনি মনে করেন।

জানা যায়, ২২ ও ২৩ ফেব্রুয়ারি দুইদিন ব্যাপী উপজেলা পর্যায়ে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা-২০২৩ উপজেলার ৭৪টি প্রাথমিক বিদ্যালয়ের ৭টি ইউনিয়ন পর্যায়ে বিজয়ীদের নিয়ে উপজেলা পর্যায়ে এই প্রতিযোগিত অনুষ্ঠিত করা হয়েছে।