পটুয়াখালীর কলাপাড়ায় ফুলেল শুভেচ্ছা বিনিময়ে বিএনপি নেতার আ.লীগে যোগদান

পটুয়াখালীর কলাপাড়ায় সংসদ নির্বাচনী প্রচারণার মধ্যে আ.লীগে যোগদান করেছেন উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক সৈয়দ রেজাউল করিম।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) রাত এগারোটায় নৌকার প্রার্থী সাংসদ মহিব্বুর রহমানের বাসভবনে গিয়ে ফুলেল শুভেচ্ছা বিনিময় করে আনুষ্ঠানিকভাবে যোগদান করেন তিনি।

এসময় উপজেলা আ.লীগের সম্পাদক আবদুল মোতালেব তালুকদার সহ বেশ কয়েকজন আওয়ামীলীগ নেতা উপস্থিত ছিলেন। সৈয়দ রেজাউল করিম পাকিস্তান প্রাদেশিক পরিষদের সাবেক এমএলএ মরহুম সৈয়দ আবুল হাসেমের পুত্র।

এছাড়া তিনি কলাপাড়া পৌর শহরের একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী এবং কলাপাড়া সম্মিলিত নাগরিক অধিকার জোটের সভাপতি। তবে বিএনপি নেতার যোগদানের বিষয়ে তাকে অভিবাদন জানিয়েছেন আ.লীগের নেতা কর্মীরা।

এবিষয়ে রেজাউল করিম বলেন, আমার বাবা কলাপাড়ায় প্রথম আওয়ামীলীগের এমএল ছিলেন। আমি নিজেও আওয়ামীলীগ করতাম। কিছু মানুষের জন্য অভিমান করে বিএনপিতে যোগ দিয়েছিলাম। তবে বিএনপি দলকে সমর্থন করায় আমাকে কেউ রাজাকার বলে, অনেকে আবার বাজে মন্তব্য করে। বর্তমান নৌকার প্রার্থীকে আমার ভালো লাগে। এখন থেকে নৌকার জন্য ভোট চাইবো মানুষের কাছে।

কলাপাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবদুল মোতালেব তালুকদার জানান, বিএনপি বার বার নির্বাচনে না আসায় নেতাকর্মীরা মুখ ফিরিয়ে নিয়েছে। সৈয়দ রেজাউল করিম রেজা ভাল ছেলে, ভাল ব্যবসায়ী। তাকে আমরা স্বাদুবাদ জানাই।

তবে কলাপাড়া উপজেলা বিএনপির সভাপতি হাজী হুমায়ুন সিকদার জানান, তার পরিবারের সবাই আওয়ামীলীগ। এছাড়া তার কর্মকান্ড আগে থেকেই ছিলোনা। সে মুখে মুখে বিএনপি করতো। তারপরও তাকে বিএনপিতে রাখার জন্য যুগ্ন সাধারন সম্পাদক পদ দেয়া হয়েছিলো। কিন্তু সে পদ পেয়েও তার ফেসবুক আইডিতে বিএনপিকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেছে। আমরা তাকে বহিষ্কার করবো।