পটুয়াখালীর কলাপাড়ায় অসহায় মানুষের মাঝে চেক বিতরণ

পটুয়াখালীর কলাপাড়ায় ১’শ ৯টি অসহায় অস্বচ্ছল পরিবারের মাঝে ২৭ লাখ ৫০ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে।

শনিবার (২০ আগস্ট) দুপুরে উপজেলার ধুলাসার ইউপির আলহাজ্ব জালাল উদ্দিন ডিগ্রি কলেজ মিলানায়তনে শাহ্জালাল ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে এসব অর্থ প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের পরিচালক সিআইপি ইঞ্জিনিয়ার তৌহীদুর রহমান। তিনি এসব অসহায় নারী,পুরুষের হাতে ২৫ হাজার টাকা করে চেক তুলে দেন। কলেজের অধ্যক্ষ, ফাতেমা আক্তার রেখার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন,পটুয়াখালী ০৪ আসনের সাংসদ মহিববুর রহমান, বিশেষ অতিথি ছিলেন,শাহ জালাল ইসলামী ব্যাংকের চেয়ারম্যান মোঃ ইউনুচ।

এসময় শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড’র পরিচালনা পর্ষদের কর্মকর্তাসহ বিভিন্ন স্কুল,কলেজ এবং মা্দরাসা শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। আলহাজ্ব জালাল উদ্দিন ডিগ্রি কলেজ, ইঞ্জিনিয়ার তৌহীদুর রহমান টেকনিক্যাল ইনস্টিটিউট, ধুলাসার বহুমুখী মাধ্যমিক বিদ্যালয় এবং জালালিয়া দাখিল মাদ্রাসার পক্ষ থেকে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান বক্তা সাংসদ মহিববুর রহমান বলেন, এক সময়ের অবহেলিত ধুলাসার জনপদে তেমন কোন শিক্ষা প্রতিষ্ঠান ছিল না। দুর-দুরান্তে শহরে গিয়ে শিক্ষার্থীদের পাঠদান গ্রহন করতে হতো। কিন্তু শাহজালাল ইসলামী ব্যাংক ধুলাসারসহ কলাপাড়া উপজেলায় শিক্ষাক্ষেত্রে অসামান্য অবদান রেখেছে। এমনকি শীত মৌসুমে দক্ষিণ জনপদে অসহায় শীতার্ত মানুষের মাঝে দীর্ঘ বছর ধরে শীতবস্ত্র বিতরণ করে আসছে। ফলে এই জনপদের মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছে শাহজালাল ইসলামী ব্যাংক। তাই এই ব্যাংকের সকলের প্রতি দক্ষিণ জনপদের মানুষের পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।