পটুয়াখালীর কলাপাড়ায় জমিসংক্রান্ত বিরোধে হামালা,দুই প্রবাসীসহ ৩জন আহত

পটুয়াখালীর কলাপাড়ায় জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় সহোদর তিন ভাই আহত হয়েছে।

শুক্রবার (১৮জুন) বিকালে উপজেলার টিয়াখালী ইউপির পূর্বটিয়াখালী গ্রামে ঘটনাটি ঘটে। সহোদর তিন ভাইয়ের উপর হামলার পর তারা একটি বাড়িতে আশ্রয় নিলে সেখানে গিয়েও ভাংচুর চালায় প্রতিপক্ষরা। পরে কলাপাড়া থানা পুলিশ আহতাবস্থায় রাজীব হোসেন তালুকদার( ৪২), রাকিবুল তালুকদার(৪০) ও রাশেদুল তালুকদার (৩৮) কে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসাপাতালে পাঠায়।

আহত রাজীব তালুদার জানান, আমাদের ক্রয়কৃত সম্পত্তিতে লোকজন নিয়ে জোরপূর্বক সীমানা পিলার বসিয়ে দেয় টিয়াখালী ইউপি চেয়ারম্যান সুজন মোল্লার ভাই জামাল মোল্লা। পরে আমি তাদের বসানো পিলার উপরে ফেলি। দীর্ঘদিন যাবৎ ওই জমি নিয়ে আদালতে মামলা চলমান রয়েছে। এমনকি বিজ্ঞ আদালতের নিষেধাজ্ঞা রয়েছে । এর পরেও সবকিছু উপক্ষো করে সম্পূর্ণ গায়ের জোরে জমি দখলের চেষ্টা করছে তারা।

তিনি জানান, ঘটনার দিন আমার প্রবাসী দুই ছোট ভাইকে নিয়ে মায়ের কবর জিয়ারত করতে যাই। এসময় জামাল মোল্লার নেতৃত্বে তার ভাই কামাল মোল্লা,পান্নু মোল্লা,জনি,সোহাগ তালুকদার,মঞ্জু তালুকদারসহ ১৫ থেকে ২০ জন আমাদের তিন ভাইয়ের উপর হামলা চালায়।

এসময় স্থানীয় একটি বাড়িতে গিয়ে আশ্রয় নিলে সেখানে গিয়েও ভাংচুর করে হামলাকারীরা। পরে পুলিশ গিয়ে আমাদের উদ্ধার করে। এবিষয়ে জামাল মোল্লা জানান,ওইখানে রাজীবসহ আমাদেরও জমি রয়েছে,তাই পিলার দিয়েছি। এনিয়ে পরিষদের চেয়ারম্যান তাদের ডাকলেও তারা আসেনি। আর পুলিশ আমরাই খবর দিয়েছি। তবে জামাল মোল্লা আহতদের উপর হামলার কথা অস্বীকার করেননি। কলাপাড়া থানার ওসি জসিম উদ্দিন জানান, উভয় পক্ষ থানায় এসেছিলো। তবে আমরা কোন লিখিত অভিযোগ পাইনি।