পটুয়াখালীর কলাপাড়ায় লাইনে দাড়িয়ে ভোট দিলেন এমপি

পটুয়াখালীর কলাপাড়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাধারন জনতার লাইনে দাড়িয়ে ভোট দিয়েছেন পটুয়াখালী-০৪ আসনের সাংসদ মহিব্বুর রহমান ।

বুধবার (১৫ জুন) সকাল আটটায় ধুলাসার ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ধুলাসার সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে তিনি তার ভোটাধিকার প্রয়োগ করেন। একই সময় লাইনে দাঁড়িয়ে ভোট প্রদান করেন তার বড় ছেলে মাজহারুর রহমান রেমন ও ছোট ছেলে মোহাইমেনুর রহমান শোভন। এছাড়া ওই সেন্টারে তার স্ত্রী ফাতেমা রেখাও সাধারণ মানুষের কাতারে লাইনে দাড়িয়ে ভোট দেন। সাংসদের পরিবারের সদস্যরা লাইনে দাড়িয়ে ভোট দেয়ায় তাদের স্বাগত জানিয়েছন স্থানীয় মানুষ ।

তারা বলছেন কোন ধরনের প্রভাব কিংবা সামনের সারিতে জাননি এমপি মহিব্বুর রহমান। প্রায় ত্রিশ মিনিট রোদে দাঁড়িয়ে তিনি তার পরিবার নিয়ে ভোটাধিকার প্রয়োগ করেন। যা সাধারণ মানুষের মনে সারা জাগিয়েছে।এমনকি সাংসদের লাইনে দাঁড়ানো ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক প্রসংশা কুড়িয়েছে।সাংসদ মহিব্বুর রহমান জানান,একটি সুন্দর এবং সুষ্ঠ নির্বাচনে ভোটারদের সাথে লাইনে দাঁড়িয়ে ভোট দিয়েছি এটা স্বাভাবিক বিষয়।আমার পরিবারের সদস্যরাও একই ভাবে ভোট প্রদান করেছে।বেশ আনন্দ উপভোগ করছি।

এদিকে বুধবার সকাল আটটায় উৎসব মুখর পরিবেশে উপজেলার লতাচাপলী ও ধুলাসার ২টি ইউনিয়নে ভোট গ্রহন শুরু হয়। সকাল থেকে একটানা চলবে বিকাল ৪ টা পর্যন্ত। সকাল থেকেই ভোট কেন্দ্রগুলোতে ভোটারদের সরব উপস্থিতি লক্ষ করা গেছে। এখন পর্যন্ত কোথাও কোন অপৃতিকর ঘটনা ঘটেনি। ২টি ইউপিতে মোট ২২টি কেন্দ্রে কঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে ভোট গ্রহন চলছে।

কলাপাড়া উপজেলা নির্বাচন কর্মকর্তা আবদুর রশিদ জানান, আশা করছি সুন্দর গ্রহনযোগ্য একটি নির্বাচন উপহার দিতে পারবো।