পাবনার আটঘরিয়ায় ছেলের বিরুদ্ধে মা’কে হত্যার অভিযোগ

পাবনার আটঘরিয়া উপজেলায় মা সূর্য খাতুন (৪০) কে পিটিয়ে হত্যার পর মুখে বিষ ঢেলে আত্মহত্যার প্রচারণার অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে। থানা পুলিশ মঙ্গলবার (১৪ জুন) রাত ১১টার দিকে নিহতের মৃতদেহ উদ্ধার করেছে।
ঘটনাটি ঘটেছে, আটঘরিয়া উপজেলার দেবোত্তর ইউনিয়নের শ্রীকান্তপুর পুকুরপাড়া গ্রামে। সূর্য খাতুন পুকুরপাড়া গ্রামের সিফাত প্রামানিক এর স্ত্রী ও চকতারাপাশা গ্রামের মৃত আব্দুল জব্বারের মেয়ে।

নিহতের স্বজন ও এলাকাবাসীর অভিযোগ, ছেলে সাইদুল (২৮) প্রায়ই টাকার জন্য মা’কে মারধর করতো। এরই এক পর্যায়ে মঙ্গলবার সন্ধায় ছেলে সাইদুল তার মাকে বেদম মারপিট করে গুরুত্বর আহত করে। এসময় সূর্য খাতুন সজ্ঞাহীন হয়ে পড়লে মুখে বিষ ঢেলে আত্মহত্যা প্রচারণা চালায়।

এ বিষয়ে নিহতের ভাই রওশন আলী অভিযোগ করে বলেন, তার বোনকে প্রায়ই সাইদুল টাকার জন্য তার মা’কে মারপিট করত। এবিষয়ে একাধিকবার এলাকায় গ্রাম্য শালিশি বৈঠক হয়। রওশন আলীর অভিযোগ, বেদম মারপিট করে তার বোনকে হত্যা করা হয়েছে। বোন হত্যার বিচার দাবি করেন তিনি।

আটঘরিয়া থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান বলেন, মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রির্পোট হাতে পেলেই প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।