পটুয়াখালীর মহিপুরে কিশোরীকে জোড়পূর্বক ধর্ষণের অভিযোগে গ্রেফতার-১

পটুয়াখালীর মহিপুরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে মতিউর রহমান ওরফে মতি হাওলাদার নামে পঞ্চাশোর্ধ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার অভিযান চালিয়ে মতিকে লতাচাপলী ইউপির ফাঁসিপাড়া গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়। মতি উপজেলার মহিপুর থানার ধুলাসার ইউপির কাউয়ারচর গ্রামের মৃতঃ কাঞ্চন হাওলাদারের ছেলে।

পুলিশ জানায়, বুধবার রাত সাড়ে ৯ টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ওই কিশোরী ঘরের বাইরে বের হয়। এসময় আগে থেকে ওৎ পেতে থাকা অভিযুক্ত মতি হাওলাদার কিশোরীর মুখ চেপে ধরে পার্শ্ববর্তী একটি ঝাউবাগানে নিয়ে ধর্ষণ করে। জোড়পূর্বক ধর্ষণের ফলে কিশোরী জ্ঞান হারিয়ে ফেললে বনের মধ্যে বিবস্ত্র অবস্থায় তাকে ফেলে রেখে পালিয়ে যায় মতিউর।
পরে রাতে কিশোরীকে ঘরে দেখতে না পেলে অনেক খোঁজার পর ঝাউবনে সঙ্গাহীন অবস্থায় দেখতে পেয়ে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসেন স্বজনেরা।

এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে ঐ কিশোরীর পিতা বাদী হয়ে মতিউর রহমানকে একমাত্র আসামি করে মামলা দায়ের করেছেন। মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার আবুল খায়ের জানান, অভিযোগের ভিত্তিতে মতিউরকে ফাঁসিপাড়া গ্রামে অভিযান চালিয়ে গ্রেপ্তার করে আদালতৈর মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।