পাঁচ বছর অতিক্রম করল আইইউমুনা

জাতিসংঘের সাধারণ পরিষদের আদলে গঠিত ক্যারিয়ার ও স্কিল ডেভেলপমেন্ট বিষয়ক সংগঠন “ইসলামিক ইউনিভার্সিটি মডেল ইউনাইটেড ন্যাশনস অ্যাসোসিয়েশন” (আইইউমুনা) গৌরবের পাঁচ বছর অতিক্রম করছে।

পাঁচ বছর পূর্তি উপলক্ষে শনিবার (১৪ জানুয়ারি) বেলা সাড়ে ১১ টায় ইসলামী বিশ্ববিদ্যালয়ে এক আনন্দ র‍্যালির আয়োজন করে সংগঠনটির সদস্যরা।

র‍্যালিটি বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্র (টিএসসিসি) থেকে শুরু করে মুজিব ম্যুরাল হয়ে অনুষদ ভবনের সামনে এসে শেষ হয়।সংগঠনটির সভাপতি রাসেল মুরাদের নেতৃত্বে এ র‍্যালি অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনটির উপদেষ্টা অধ্যাপক ড. শরিফুল ইসলাম, সহ-সভাপতি আবু বক্কর সিদ্দিক, সাধারণ সম্পাদক নাহিদ হাসান, সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান সাইমন, অর্থ সম্পাদক নাজমুস সাকিব, আহমেদ জুবায়ের (ডিরেক্টর অব ব্রান্ডিং অ্যান্ড প্রমোশন) ও আশেয়া বিনতে রাশেদ তিথি (ডিরেক্টর অব মিডিয়া অ্যান্ড ডকুমেন্টেশন) সহ সংগঠনটির অন্যান্য সদস্যরা।

এরপর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাবারের আয়োজন ও বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে সংগঠনটির সদস্যরা। পরে কেক কাটার মধ্য দিয়ে শেষ হয় অনুষ্ঠানের কার্যক্রম।

প্রতিষ্ঠাবার্ষিকীতে সংগঠনটির সভাপতি রাসেল মুরাদ ও সাধারণ সম্পাদক নাহিদ হাসান সংগঠনের কার্যক্রম, অগ্রগতি, অর্জনসহ নানা দিক নিয়ে আলোচনা করেন।