ময়মনসিংহের ভালুকায় বিদ্যুৎস্পৃষ্টে বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু

ময়মনসিংহের ভালুকা উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সদ্যপাশ করা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

নিহত ছাত্র উপজেলার পুরুড়া গ্রামের মৃত মোহাম্মদ আলী শেখের ছেলে রাশিদুল ইসলাম ফাহিম(২৮)।

ঘটনাটি ঘটেছে শুক্রবার (১৩ জানুয়ারী) রাত ১১টায় তার নিজ বাড়িতে। স্থানীয় সূত্রে জানাযায়, রাশিদুল ইসলাম ফাহিম বাড়ির পাশের পুকুর থেকে বৈদ্যুতিক মটর দিয়ে ধান ক্ষেতে সেচ দিচ্ছিলেন। রাতে ঘুমানোর আগ মুহূর্তে মটর সুইচ বন্ধ করে তাঁর খুলে মটর ঘরের ভেতরে আনতে গেলে বিদ্যুতের তাঁরে জড়িয়ে পড়েন।

এ সময় ফাহিমের চিকিৎকার শুনে বড় ভাই আল আমীন ও তার মা ঘটনাস্থলে ছুটে গিয়ে দেখেন ফাহিম বিদ্যুতের তারের সাথে জড়িয়ে মাটিতে পড়ে রয়েছে। সেখান থেকে ফাহিমকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে হাসপাতালের জরুরী বিভাগের ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

রাশিদুল ইসলাম ফাহিম সদ্য ময়মনসিংহ আনন্দ মোহন বিশ্ববিদ্যালয় কলেজ থেকে বাংলায় এম,এ পাশ করেছেন। বিশ্ববিদ্যালয় থেকে পাশ করে তিনি বাড়িতে কৃষি কাজের পাশাপাশি, পোল্ট্রি,গরু ও মাছের খামার গড়ে তুলেন।

ফাহিমের স্বতীর্থ রোমান বিষয়টি নিশ্চিত করে বলেন, পুকুর থেকে মটর দিয়ে ধান ক্ষেতে পানি সেচ দেয়া শেষে মটর খুলে বাড়িতে আনার সময় বিদ্যুতের তারে জড়িতে ঘটনাস্থলেই ফাহিম মারাযান। আমরা দু’জন একই কলেজ থেকে বাংলায় এম,এ পাশ করেছি।

ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা.রাকিব হাসান জানান, রাত ১২টার সময় বিদ্যুৎস্পৃষ্ট একজন রোগী হাসপাতালে আনা হয়। তিনি ঘটনাস্থলেই মারা গিয়ে ছিলেন।