‘পাঠকের মুখপত্রে রূপান্তরিত হয়েছে দেশ রুপান্তর’ সাতক্ষীরায় প্রতিষ্ঠাবার্ষিকীতে আলোচকরা

তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকাল থেকে জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, রাজনীতিবিদ, প্রশাসনিক কর্মকর্তা, বিজ্ঞানী, সাংবাদিক, শিক্ষক, চিকিৎসক, প্রকৌশলী, ব্যবসায়ী, সাহিত্যিক, সাংস্কৃতিককর্মীসহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিত্বরা সাতক্ষীরা সাংবাদিক ঐক্য মিলনায়তনে অনুষ্ঠিত প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে ছুটে আসেন দেশ রূপান্তরকে শুভেচ্ছা জানাতে।

শুভেচ্ছা জ্ঞাপন ও আলোচনা করেন সাতক্ষীরা জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, জাতীয় পার্টির সভাপতি ও এফবিসিসিআইয়ের সাবেক নেতা শেখ আজহার হোসেন, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি সুভাষ চৌধুরী, জেলা নাগরিক কমিটি’র সভাপতি আনিসুর রহিম, কেন্দ্রীয় ভূমি কমিটির সভাপতি এড. আবুল কালাম আজাদ, বাংলাদেশ পরমাণুু কৃষি গবেষণা ইন্সটিটিউটের ঊর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা ড. বাবুল আক্তার, জেলা তথ্য কর্মকর্তা মোজাম্মেল হোসেন, টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের জেলা সদস্য সচিব আমিনা বিলকিস ময়না, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক যুগ্ম সম্পাদক আব্দুল জলিল, জেলা আওয়ামীলীগ নেতা ডা. সুব্রত ঘোষ, যমুনা টিভি’র রাজীব আহসান।

আলোচকরা বলেন, ‘পাঠকের ভালবাসায় আর পত্রিকা সংশ্লিষ্টদের অক্লান্ত পরিশ্রমে দিনে দিনে পাঠকেরই মুখপত্রে রূপান্তরিত হয়েছে দায়িত্বশীলদের দৈনিক দেশ রূপান্তর। প্রচন্ড বেগবান গতিতে এগিয়ে চলার এ সময়কে সাথে নিয়ে পরিণত পত্রিকাটিকে আরও জনগনের পত্রিকায় রূপান্তরিত করা এখন সময়ের দাবি।’

পাঠকের প্রতি ও সততার প্রতি দায়বদ্ধতার কথাও উল্লেখ করেন আলোচকরা।

প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কেটে, ফুলেল শুভেচ্ছা, মিষ্টিমুখে ও মধ্যহ্নভোজে সমগ্র আয়োজন ছিল মনোমুগ্ধকর।