পাবনার আটঘরিয়া খিদিরপুর ডিগ্রি কলেজ গভর্নিং বডির নবনিযুক্ত সভাপতিকে সংবর্ধনা

পাবনার আটঘরিয়া খিদিরপুর ডিগ্রি কলেজ গভর্নিং বডির নব নিযুক্ত সভাপতি ও সাবেক ছাত্রনেতা আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. মোবারক হোসেন পান্নাকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

বুধবার (০৬ ডিসেম্বর) সকাল ১১.০০টায় অত্র কলেজের অধ্যক্ষ, শিক্ষক-কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীরা এ সংবর্ধনার আয়োজন করেন। অনুষ্ঠানে ফুল দিয়ে নতুন সভাপতি মো. মোবারক হোসেন পান্নাকে বরণ করে নেন ভারপ্রাপ্ত অধ্যক্ষ আমিরুল ইসলাম স্যারের পক্ষে থেকে সিনিয়র শিক্ষক ওসমান গণি, শিক্ষক-কর্মকর্তা, শিক্ষার্থীসহ আয়োজক কমিটির সদস্যরা।

সিনিয়র শিক্ষক ওসমান গণি এর সভাপতিত্বে শিক্ষক তুহিনুজ্জামান তুহিন স্যারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হিতৈষী সদস্য মো. ইকবাল হোসেন শেখ, শিক্ষক প্রতিনিধি মো. আতাউর রহমান, মোছা. মঞ্জুয়ারা খানম, অভিভাবক সদস্য মো. আব্দুল করিম, মো. ইকবাল হোসেন খান, মো. আফজাল প্রামানিক, মো. ইকবাল হোসেন শেখ, শিক্ষক মো. রকিবুল ইসলাম রকিব, সাংবাদিক মোহাম্মদ আলী স্বপন ও বিভিন্ন গণমাধ্যমের কর্মীবৃন্দ, উপজেলার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা কলেজের শিক্ষার মান উন্নয়ন ও চলমান সংকট নিরসনের জন্য জন্য নতুন সভাপতির দৃষ্টি আকর্ষণ করেন।

নতুন সভাপতি কলেজের সার্বিক উন্নয়নে কলেজ গভর্নিং বডির সদস্য ও কলেজের শিক্ষকদের সহযোগিতা কামনা করেন এবং তার পক্ষ থেকে খিদিরপুর ডিগ্রি কলেজের সার্বিক উন্নয়নে নিরলসভাবে পরিশ্রম করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।