পাবনার বেড়ায় গৃহবধূর মৃতদেহ উদ্ধার! স্বামীকে আটক

পাবনার বেড়া উপজেলায় আমিনপুরে একটি ডোবা থেকে সাবিনা খাতুন (৩২) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য গৃহবধূর স্বামীকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (৫ জুলাই) সকালে আমিনপুরের রূপপুর ইউনিয়নের দয়রামপুর গ্রামে একটি ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করে আমিনপুর থানা পুলিশ।

নিহত সাবিনা খাতুন একই ইউনিয়নের পায়কান্দি খানমরিচ এলাকার মৃত নেওয়াজ মোল্লার মেয়ে। আর আটককৃত স্বামী শিপন শেখ (৩৮) পাশবর্তী হাটখালি ইউনিয়নের মৃত আকু শেখের ছেলে। নিহত গৃহবধূ সাবিনা ৩ সন্তানের জননী। বছর দশেক আগে তাদের বিয়ে হয়েছে।

পরিবার ও স্থানীয়দের বরাত দিয়ে আমিনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রওশন আলী জানান, গত ৪ জুলাই রাত থেকে সাবিনার কোন খোঁজ পাচ্ছিলোনা পরিবারের সদস্যরা। মঙ্গলবার সকালে বাড়ির পাশে একটি ডোবায় তার মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

তিনি আরও জানান, নিহতের স্বজনের অভিযোগ, তাকে হত্যা করা হয়েছে। তবে সম্প্রতি একটি পশু বিক্রির টাকা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়েছিল। এ কারণে ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য সাবিনার স্বামী শিপনকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।