পাবনার ভাঙ্গুড়ায় ট্রাকের সঙ্গে সিএনজির মুখোমুখী সংঘর্ষে নিহত- ১, আহত- ৬

পাবনার ভাঙ্গুড়ায় ট্রাকের সঙ্গে সিএনজির মুখোমুখী সংঘর্ষে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে চামেলী খাতুন (৫২) নামে এক বৃদ্ধ মহিলা নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ৬ জন। আহতদের স্থানীয়রা উদ্ধার করে ভাঙ্গুড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

রবিবার (১৪ জানুয়ারি) দুপুর দেড়টার দিকে উপজেলার পার-ভাঙ্গুড়া ইউনিয়নের রাংগালীয়া গ্রামে গ্যাস পাম্পের পাশে বাঘাবাড়ী টু পাবনার টেবুনিয়া আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত চামেলী খাতুন সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার মৃত আব্দুর রহিমের স্ত্রী।

আহতরা হলেন, আটঘরিয়ার শামসুল মন্ডলের স্ত্রী নুরজাহান (৫২), চাটমোহরের আক্তার হোসেনের ছেলে সিএনজি ড্রাইভার আব্দুল জলিল (৪৫), চাটমোহর উপজেলার বিন্নেবাড়ী গ্রামের আব্দুর রশিদের ছেলে খাইরুল ইসলাম (৩২)। সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার মৃত সুরুজ প্রারামানিকের ছেলে জিল হক (৪০), একই এলাকার জিল হকে স্ত্রী নাসিমা খাতুন (৩৮) ও মেয়ে তাওহিদা খাতুন (৯)।

প্রত্যক্ষদর্শী ও আহতরা জানায়, দুপুর দেড়টার দিকে চাটমোহর থেকে বাঘাবাড়ী যাওয়ার সময় রাংগালীয়া গ্রামে গ্যাস পাম্পের পাশে ট্রাকের সঙ্গে সিএনজির মুখোমুখী সংঘর্ষে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনা স্থলেই এক জন মারা যায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ভাঙ্গুড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। দুর্ঘটনা কবলিত ট্রাকটির চালক দ্রুত গতিতে সেখান থেকে পালিয়ে যায়।

ঘটনার সত্যতা স্বীকার করে ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাজমুল হক বলেন, নিহতের পরিবারের কেউ এখনো থানায় অভিযোগ করেনি। তবে সড়ক ও পরিবহণ আইনে মামলা প্রক্রিয়ধীন আছে। ঘাতক ট্রাকটি থানায় নিয়ে আসা হয়েছে।