পাবনায় ট্রেনে কাটা পড়ে স্কুল ছাত্রের মৃত্যু

পাবনার বেড়া উপজেলার আমিনপুরে ট্রেনে কাটা পড়ে নিরব হোসেন (১৮) নামের এক স্কুলছাত্র নিহত হয়েছেন। শনিবার (২৫ জুন) সকাল ৮টার দিকে উপজেলার মাশুমদিয়ার ঝুলন্ত রেলসেতু এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত নিরব সুজানগর উপজেলার রাণীনগর ইউনিয়নের ভাটিকয়া গ্রামের লিটন সরদারের ছেলে ও ঢাকা উত্তরা স্কুলের নবম শ্রেনির বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ছিলেন।
স্থানীয়রা জানান, নিহত যুবক শুক্রবার ঢাকার স্কুল থেকে ছুটি নিয়ে পুরান মাশুমদিয়ার (নানা বাড়ি) মৃত আব্দুল হামিদের বাড়িতে বেড়াতে আসছিল।

সকালে ঘুম থেকে উঠে ঝুলন্ত সেতুর পাশে রেললাইনের উপরে বসে কানে হেডফোন দিয়ে মোবাইলে গান শুনছিলেন। এমন সময় ঢালারচর থেকে ছেড়ে আসা রাজশাহীগামী ‘ঢালারচর এক্সপ্রেস’ ট্রেন ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ট্রেনটি কয়েকবার হর্ণ দিলেও তিনি শুনতে পারেননি বলে জানান স্থানীয়রা।

আমিনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রওশন আলী বলেন, ঘটনা জানতে পেরে পুলিশ লাশ উদ্ধার করা হয়ছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
ঈশ্বরদী রেলওয়ে থানার (জিআরপি) অফিসার ইনচার্জ (ওসি) গোপাল কর্মকার বলেন, এ বিষয়ে অভিযুক্ত ঢালারচর এক্সপ্রেস ট্রেনচালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।