স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনে সিরাজগঞ্জে আনন্দ র‌্যালি

আমাদের এই সোনার বাংলাদেশের কোটি কোটি মানুষের স্বপ্ন ও উন্নয়নের প্রতীক পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে সিরাজগঞ্জে নানা আয়োজনের মধ্য দিয়ে আনন্দ র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৫ জুন) সকাল ৯ টায় সিরাজগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় হতে জেলা প্রশাসকের নেতৃত্বে এই আনন্দ র‌্যালি শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে শহীদ এম মনসুর আলী অডিটোরিয়ামে এসে শেষ হয়।

অন্যদিকে, জেলা আওয়ামী লীগের উদ্যোগে শহরের এসএস রোডের দলীয় কার্যালয় থেকে আরো একটি আনন্দ র‌্যালি বের হয়। র‌্যালিতে বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক রাজনৈতিক সংগঠনসহ সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করেন।

র‌্যালি পূর্ব সমাবেশে দেশরত্ম মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এড. কেএম হোসেন আলী হাসান, সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুস সামাদ তালুকদার, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগ নেত্রী ড. জান্নাত আরা তালুকদার হেনরীসহ আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, উদ্বোধন উপলক্ষে জেলা প্রশাসনের উদ্যোগে সন্ধ্যায় শহীদ এম মনসুর আলী অডিটোরিয়ামে সাংস্কৃতিক অনুষ্ঠান ও সিরাজগঞ্জ বাজার গোল চত্বর মুক্তির সোপানে বর্ণিল আতশবাজি অনুষ্ঠিত হয়।