পাবনা জেলা আওয়ামীলীগের সম্মেলনের নতুন তারিখ ঘোষণা

দুই দফা পেছানোর পর আবারও পাবনা জেলা বাংলাদেশ আওয়ামীলীগের সম্মেলনের নতুন তারিখ নির্ধারণ করা হয়েছে। আগামী ১৯ ফেব্রুয়ারি ২০২২ পাবনা জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়ার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সিদ্ধান্ত মোতাবেক আগামী ১৯ ফেব্রুয়ারি (শনিবার) পাবনা জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে।

এতে আরো বলা হয়েছে, জেলার মেয়াদোত্তীর্ণ সকল সাংগঠনিক উপজেলা আওয়ামীলীগের  সম্মেলন শেষ করে জেলা আওয়ামীলীগের সম্মেলন করার নির্দেশনা দেয়া হয়েছে।

বিজ্ঞপ্তিতে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের উপরোক্ত নির্দেশনা মোতাবেক সকল কার্যক্রম ও প্রয়োজনীয় প্রস্তুতি গ্রহণের জন্য বিনীত অনুরোধ করা হয়েছে।

এর আগে চলতি বছরের ৯ সেপ্টেম্বর আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সভায় নাটোর ও পাবনা জেলায় যথাক্রমে ৬ ও ৭ নভেম্বর সম্মেলন করার সিদ্ধান্ত হয়। সিনিয়র নেতৃবৃন্দের সফরসূচি সমন্বয় করতে গিয়ে এই তারিখ একবার পেছানো হয়।

এরপর ২০ নভেম্বর ফের জেলা আওয়ামীলীগের সম্মেলনের নতুন তারিখ নির্ধারণ করা হয়। গত ১৪ সেপ্টেম্বর বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয়ে বিভাগীয় টিমের সঙ্গে জেলা আওয়ামীলীগের নেতাদের বৈঠকে নেয়া এই সিদ্ধান্তও পরিবর্তন করা হয়।